এখন কিছুই বলব না: জয়া আহসান

| আপডেট :  ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩১  | প্রকাশিত :  ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩১

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের বিপরীতে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির একটি হিন্দি ওয়েব সিরিজে অভিনয়ের সংবাদ প্রকাশিত হয়েছিল কিছু সংবাদমাধ্যমে। তবে এ বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমের কাছে ওয়েবে অভিনয়ের বিষয়টি জানেন না বলে জানিয়েছেন নওয়াজ। অভিনেত্রী জয়া আহসানও বিষয়টি নিয়ে বিস্তারিত কিছুই বলছেন না। বুধবার অভিনেত্রী জয়া আহসান গণমাধ্যমকে জানান, হিন্দি ওয়েব সিরিজের বিষয়ে এখন কিছুই বলব না। সময় হলে বিস্তারিত জানাব।

অন্যদিকে ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজকে দেওয়া সাক্ষাৎকারে নওয়াজউদ্দিন সিদ্দিকি বলেছেন, আমি কোনো ওয়েব সিরিজ করছি না। আপাতত এসব থেকে দূরে আছি। তাই যতদিন পর্যন্ত রোমাঞ্চিত না হচ্ছি ততদিন ওয়েব সিরিজ করব না।

এ অভিনেতা বলেন, ‘আমি কোনও ওয়েব সিরিজ করছি না। ঐ বিষয়টি (জয়ার সঙ্গে ওয়েব সিরিজ) পুরোটাই গুজব। আমি এমন কোনও প্রজেক্টে সাইনও করিনি। আপাতত ততদিন আর ওয়েব সিরিজ করবো না যতদিন নিজে রোমাঞ্চিত হই। ’

শুধু তাই নয়, ওটিটি প্ল্যাটফর্মের ওপর বেশ ক্ষুব্ধ বলিউডের এ অভিনয়শিল্পী। তার মতে, ওটিটি গুনগত মান ধরে রাখছে না। কিছু ব্যবসায়ী এটাকে শুধু ‘ধান্দা’ হিসেবে এখন ব্যবহার করছেন।

এদিকে, নওয়াজুদ্দিনের মন্তব্যের পর এখনও নকশাল আন্দোলন নিয়ে নির্মিত ওয়েব সিরিজ সংশ্লিষ্ট কেউই কোনও উত্তর দেননি। এর আগে, কলকাতার বেশ কয়েকটি সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছিল- বলিউডে অভিষেক হতে যাচ্ছে বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসানের।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত