এভাবেই নেচে নেচে ফটোশুট করি আমি: মাহি

| আপডেট :  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪০  | প্রকাশিত :  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪০


এভাবেই নেচে নেচে ফটোশুট করি আমি: মাহি

বিনোদন ডেস্ক


নেটদুনিয়ায় ভাইরাল চিত্রনায়িকা মাহিয়া মাহির একটি নাচের ভিডিও। দেড় মিনিটের ভিডিওতে- শরীরচর্চার মতো কসরত করছেন নাচের মুদ্রায়। কখনও আবার নিজেকে আবেদনময়ী রূপে উপস্থাপন করছেন। ভিডিওতে তার এমন অঙ্গভঙ্গি কারও কাছে আবার হাসির খোরাকও হয়েছে। ভিডিওতে মাহির পরনের ছিল সাদা শার্ট ও কালো প্যান্ট। চোখে কাজল, মুখে হাসি। ব্যাকগ্রাউন্ডে বাজছে হিন্দি গান।

হিন্দি গানের সঙ্গে কোমর দুলিয়ে নেচে চলেছেন তিনি। সম্প্রতি নিজের ফেসবুকে দেড় মিনিটের ভিডিওটি পোস্ট করেছেন মাহি নিজেই।

মাহি ভিডিওটির ক্যাপশনে লেখেছেন- ‘এভাবেই নেচে নেচে ফটোশুট করি আমি।’

ভিডিওতে মাহির লুক, অভিব্যক্তি ও নাচ দেখে মুগ্ধতা প্রকাশ করছেন তার ভক্ত-অনুরাগীরা।

মিলাদ ভূঁইয়া নামের একজন লেখেন, ‘ইদানীং নাচে মনোযোগী দেখা যাচ্ছে।’ এ মন্তব্যের জবাবে মাহি লেখেন, ‘এটা ফটোশুট।’ সাফা নুজহাত আগুনের ইমোজি দিয়ে লেখেন, ‘উফ!’ সিফাত নুসরাত লেখেন, ‘ওয়াও!’

এর আগে সাদা শার্ট ও কালো প্যান্টে একের পর এক পোজে ভিডিও ধারণ করেছেন অভিনেত্রী। সেই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ফেসবুকে। মাহির ভক্তরাও নায়িকার রূপ নিয়ে প্রশংসায় ভাসিয়েছেন। তাকে এমন অগ্নিকন্যা রূপেই পর্দায় আবারও ফিরে দেখতে চেয়েছেন।

পর্দায় ফেরা প্রসঙ্গে সম্প্রতি একটি গণমাধ্যমকে মাহিয়া মাহি বলেন, আমি ব্যস্ত অভিনেত্রী হতে চাই না। খুব বেশি কাজ আমার দরকার নেই। ভারতে যেমন ‘পুষ্পা’, ‘কেজিএফ’, ‘কাল্কি’-এর জন্য একজন আল্লু অর্জুন, একজন প্রভাস যেমন বছরের পর বছর অপেক্ষা করে, তেমনি আমি অপেক্ষা করতে চাই। মানুষ যেন আমাকে ব্যস্ত অভিনেত্রীর তকমা না দেয়, তারা যেন আমার অভিনয়ে মুগ্ধ হয়, তৃপ্ত হয়।”

উল্লেখ্য, মাহিকে সবশেষ দেখা গেছে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমায়। যেখানে প্রথমবারের মতো পর্দায় শাকিবের মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। নায়িকার নতুন এই অবতার দর্শকরাও লুফে নিয়েছে। পাশাপাশি অভিনয়ের প্রশংসা করেছে।

বিবার্তা/জেএইচ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত