এমপি আনার কন্যা ডরিন ও কালীগঞ্জ মেয়রকে হত্যার হুমকি

| আপডেট :  ১৬ জুলাই ২০২৪, ০৯:১২  | প্রকাশিত :  ১৬ জুলাই ২০২৪, ০৯:১২


এমপি আনার কন্যা ডরিন ও কালীগঞ্জ মেয়রকে হত্যার হুমকি

ঝিনাইদহ প্রতিনিধি


ঝিনাইদহ-৪ আসনের সাংসদ আনোয়ারুল আজীম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন ও কালীগঞ্জ পৌরসভার মেয়র এবং পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফকে কে বা কারা ফেসবুক ম্যাসেঞ্জার ও ইমোর মাধ্যমে প্রাণনাশের হুমকি  প্রদান করেছেন বলে অভিযোগ উঠেছে ।

১৬ জুলাই , মঙ্গলবার দুপুর ৩টার দিকে নিজস্ব ফেসবুক স্ট্যাটাসে ডরিন এ হত্যার হুমকির কথা উল্লেখ করেন। অন্যদিকে বিকালে মেয়রের মোবাইল ফোনে সরাসরি হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় পর মেয়র আশরাফুল আলম কালীগঞ্জ থানায় নিজের জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

অপরদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইমোতে টেক্সট মেসেজের মাধ্যমে দুইজনকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। সঙ্গে একটি আগ্নেয়াস্ত্র পিস্তলের ছবিও দেওয়া হয়েছে।

ফেসবুকে ডরিন লেখেন, আজ ইমোতে ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলমকে হত্যার হুমকি দিয়েছে, সেই সঙ্গে আমাকেও। ইংরেজিতে ওই ম্যাসেজে লেখা ছিল, ‘কিরে আশরাফুল ভালো হলি না, আনারের মতো কি ডরিনের লাশ তো কিমা কিমা করতে চাস। তুইও ভালো হয়ে যা, আর ডরিনকেও ভালো হয়ে যেতে বল, না হইলে দুজনের লাশ কিমা কিমা করে ফেলামু, বাদ যাবে না কিন্তু’।

ডরিন আরও লেখেন, এমন বার্তা দিয়ে তারা কী বোঝাতে চাচ্ছে। আমার বাবা হত্যার বিচার ও জড়িতদের ফাঁসি চাই। কোনো আসামি যেন বাংলার মাটি থেকে জামিন বা বের না হতে পারে। রাষ্ট্র ও ডিবির হস্তক্ষেপ কামনা করে তিনি হত্যার হুমকিদাতাকে অবিলম্বে তদন্ত করে গ্রেপ্তারের দাবি জানান।

ডরিন বলেন, যারাই হুমকি দিক বিচার ও শাস্তির দাবি থেকে এক পা পিছু হটবো না। জেলা ও উপজেলাসহ যেখানে গোটা বিশ্বের মানুষ এই হত্যার ঘটনা শুনেছে। আসামিরা জেলহাজতে রয়েছে। দুই দেশে তদন্ত চলছে। আমিসহ পরিবার ডিএনএ টেস্ট করতে কলকাতা যাবো। এমন সময় হুমকি দিয়ে তারা আমাদের কী বোঝাতে চায় তারা। মোটেও আমাদের ভয় বা ভীতি বা হারানোর কিছু নেই। সাহস থাকলে বাবার কাছে পাঠিয়ে দিন। তবে দেশের সরকার ও দল এবং আইন শৃঙ্খলা বাহিনী ঠিকই খুঁজে পাবে আপনি কে বা কোন নেতার অনুসারী।

বিবার্তা/রায়হান/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত