এমবাপ্পে জোড়া গোলে ফরাসি কাপের নক আউট পর্বে পিএসজি

| আপডেট :  ২১ জানুয়ারি ২০২৪, ০৫:৩৬  | প্রকাশিত :  ২১ জানুয়ারি ২০২৪, ০৫:৩৬


এমবাপ্পে জোড়া গোলে ফরাসি কাপের নক আউট পর্বে পিএসজি

খেলা

স্পোর্টস ডেস্ক


কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে তৃতীয় টায়ারের দল ওরলিন্সকে ৪-১ গোলে বিধ্বস্ত করে ফরাসি কাপের শেষ ষোল নিশ্চিত করেছে পিএসজি।

লো ফিনিশিংয়ে এমবাপ্পে দলের হয়ে প্রথম গোলটি করেন। এরপর হ্যান্ডবল থেকে প্রাপ্ত পেনাল্টিতে গোল করে দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করেন।

ফ্রান্সের অধিনায়ক এমবাপ্পে এবারের মৌসুমে পিএসজির হয়ে সব ধরনের প্রতিযোগিতায় ২৬ ম্যাচে ২৮ গোল করলেন। নিজের দুই গোল করার পাশাপাশি ৭২ মিনিটে গনসালো রামোসকে দিয়ে তৃতীয় গোলটি করিয়েছেন। এমবাপ্পের ক্রসে রামোস হেডের সাহায্যে বল জালে জড়ান। অধিনায়ক নিকোলাস সেইন্ট-রাফ ম্যাচ শেষের চার মিনিট আগে ওরলিন্সের হয়ে সান্ত্বনার এক গোল দিয়েছেন। ৮৮ মিনিটে ১৭ বছর বয়সী সেনি মায়ুলু আবারো এমবাপ্পের এ্যাসিস্টে পিএসজির ক্যারিয়ারে প্রথম গোল করেছেন।

ম্যাচ শেষে পিএসজি কোচ লুইস এনরিকে বলেছেন, ‘আমরা এর সাথে মানিয়ে নিয়েছি। এটাই কিলিয়ান এমবাপ্পের স্বাভাবিক পারফরমেন্স। এটা এমন একটি ম্যাচ ছিল যা হয়ত আমাদের জন্য কঠিন হয়ে উঠতে পারতো। লোয়ার ডিভিশনের একটি দল হিসেবে যেহেতু তারা আমাদের কাছে অপরিচিত, সে কারণে অনেক সময় আগে থেকে কিছুই আঁচ করা যায়না। কিন্তু শেষ পর্যন্ত ম্যাচটি সহজ করে আমরা জিতেছি।’

এর আগে দিনের শুরুতে দ্বিতীয় টায়ারের ক্লাব রোডেজকে ৩-১ গোলে হারিয়েছে মোনাকো। মোনাকোর হয়ে হ্যাট্রিক করেছেন তারকা খেলোয়াড় উইসাম বেন ইয়েডার।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত