এলিফেন্ট রোডে মাইক্রোবাসের ধাক্কায় কিশোর নিহত

| আপডেট :  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২২  | প্রকাশিত :  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২২


এলিফেন্ট রোডে মাইক্রোবাসের ধাক্কায় কিশোর নিহত

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর নিউমার্কেটের এলিফেন্ট রোডের সুবাস্তু টাওয়ারের সামনে রাস্তা পারাপারের সময় মাইক্রোবাসের ধাক্কায় মোহাম্মদ ইউসুফ আলী নামের ১৬ বছর বয়সী এক কিশোর নিহত হয়েছে। সে এলিফ্যান্ট রোডের একটি জুতার দোকান কর্মচারী ছিল।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পথচারীরা প্রথমে তাকে ধানমন্ডি পপুলার হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল নিয়ে আসলে রাত পৌনে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা নিউমার্কেট থানার উপ-পরিদর্শক এসআই সবুজ মিয়া জানান, আমরা রাতে খবর পেয়ে ধানমন্ডি পপুলার হাসপাতাল থেকে ইউসুফ আলী নামে কাফনের কাপড় পরিহিত এক কিশোরের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক কিশোরকে মৃত বলে জানান। এ ঘটনায় মাইক্রোবাস ও চালককে আটক করা হয়েছে।

নিহতের বাবা মোহাম্মদ আইয়ুব আলী জানান, আমার ছেলে এলিফ্যান্ট রোডের একটি জুতার শোরুমে কর্মচারী হিসেবে কাজ করতো। গতরাতে সে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে এলিফ্যান্ট রোডের সুবাস্তু টাওয়ারের কাছে একটি দ্রুতগতির মাইক্রোবাস আমার ছেলেকে ধাক্কা দেয়। এতে সে রাস্তার উপর ছিটকে পড়ে। পরে পথচারী এবং স্টাফরা তাকে ধানমন্ডি পপুলার হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যায় সে। আমি পপুলার হাসপাতালে যেয়ে দেখি আমার ছেলে স্ট্যাচারের উপরে কাফনের কাপড় মোড়ানো। তখন আমি কাফনের বিষয়ে জিজ্ঞেস করলে হাসপাতালের লোকজন আমার কথার উত্তর না দিয়ে তারা এড়িয়ে যায়। আমরা ময়নাতদন্ত ছাড়া আমার ছেলেকে নিয়ে যেতে চাইলে পুলিশ বাধা দেয় এবং বলে ময়নাতদন্ত শেষে মরদেহ আপনাদের কাছে হস্তান্তর করা হবে। আমি এই ঘটনায় আমার ছেলে হত্যার বিচারের জন্য নিউ মার্কেট থানায় একটি মামলা দায়ের করব।

তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি ঝালকাঠি জেলার, নলসিটি থানার, কিরাকাঠি গ্রামে। বর্তমানে সে হাজারীবাগ গজমহল এলাকায় পরিবারের সাথে থাকতো। দুই ভাই এক বোনের মধ্যে সে ছিল মেঝ।

বিবার্তা/বুলবুল/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত