ওবায়দুল কাদের এখন আরো বেসামাল কথা বলতে শুরু করেছেন: রিজভী

| আপডেট :  ৩০ জানুয়ারি ২০২৪, ০৮:১২  | প্রকাশিত :  ৩০ জানুয়ারি ২০২৪, ০৮:১২


ওবায়দুল কাদের এখন আরো বেসামাল কথা বলতে শুরু করেছেন: রিজভী

বিবার্তা প্রতিবেদক


বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জোর করে বিএনপি নেতাদের গ্রেফতার, নির্যাতন করে বন্দুকের নলে রাষ্ট্রক্ষমতা দখলের মাধ্যমে তিনি এখন আরও বেসামাল কথাবার্তা বলতে শুরু করেছেন।

তিনি বলেন, নিজ দলের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাকের বক্তব্যেই দেশবাসী ও বিশ্ববাসীর কাছে ওবায়দুল কাদের সাহেবদের মিথ্যাচার উন্মোচিত হয়ে গেছে।

৩০ জানুয়ারি, মঙ্গলবার সন্ধ্যায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, এখনও দেশজুড়ে বেপরোয়া গ্রেফতার অব্যাহত রয়েছে। বিশ্বের কোথাও পূর্ণ গণতন্ত্র নেই বলে ওবায়দুল কাদের সাহেব কি বোঝাতে চেয়েছেন? তিনি চাপাবাজী করে স্বৈরতন্ত্র ও বাকশালকে গণতন্ত্র হিসেবে প্রতিষ্ঠিত করতে পারবেন না। অদ্ভুত সরকার ও অদ্ভুত সংসদকে জায়েজ করতে পারবেন না। বাংলাদেশের জনগণ তাদেরকে শুধু প্রত্যাখানই করেনি, লালকার্ড দেখিয়ে দিয়েছে।

তিনি বলেন, এছাড়া ঢাকাসহ দেশব্যাপী বিএনপির উদ্যোগে আজকের কালো পতাকা মিছিল থেকে প্রাপ্ত তথ্যমতে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের যেসব নেতাকর্মীদের গ্রেফতার ও তাদের ওপর হামলা চালানো হয়েছে ।

বিএনপির শান্তিপূর্ণ কালো পতাকা মিছিলে আইনশৃঙ্খলা বাহিনী অতর্কিত হামলা চালিয়ে সারাদেশে জাতীয়তাবাদী দল বিএনপি ও এর অঙ্গসহযোগী সংগঠনের মোট ৫০ জনের অধিক নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ। এছাড়াও পুলিশী হামলায় আহত হয় প্রায় শতাধিক নেতাকর্মী। শান্তিপূর্ণ কালো পতাকা মিছিল থেকে গ্রেফতারকৃত নেতাকর্মীদের গ্রেফতারের ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির জোর দাবি করছি।

বিবার্তা/রুবেল/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত