কক্সবাজারে থানা থেকে গ্রেফতারকৃত চেয়ারম্যানকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা

| আপডেট :  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০  | প্রকাশিত :  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০


কক্সবাজারে থানা থেকে গ্রেফতারকৃত চেয়ারম্যানকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা

কক্সবাজার প্রতিনিধি


কক্সবাজারে যৌথ বাহিনীর অভিযানে গ্রেফতার সদর উপজেলার পিএমখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল্লাহকে কক্সবাজার সদর মডেল থানা থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়েছে।  

২৩ সেপ্টেম্বর, সোমবার বেলা ৩টার দিকে এ ঘটনা ঘটেছে।

চেয়ারম্যান আব্দুল্লাহকে বহন করা পুলিশ ভ্যান সদর থানায় ঢোকার পথে তাঁর কর্মী-সমর্থক থানা থেকে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।  

এসময় পুলিশ এবং আব্দুল্লাহর কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া পালটা ধাওয়ার ঘটনা ঘটে। গ্রেফতার চেয়ারম্যান আবদুল্লাহ আওয়ামী লীগ সমর্থিত। তাকে ১৮ জুলাই কক্সবাজার শহরের লালদিঘির পাড়ে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গুলিতে নিহত আহসান হাবিব হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফয়জুল আজিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিএমখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল্লাহকে যৌথ বাহিনী গ্রেফতার করে কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করার জন্য নিয়ে আসে। পুলিশের গাড়ি থেকে নামানোর সময় আব্দুল্লাহর সন্ত্রাসী বাহিনী তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এসময় কয়েকজন পুলিশ সদস্য আহত হয়। সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

তিনি আরো বলেন, গত ১৮ জুলাই কক্সবাজার শহরের লালদিঘীর পাড় বৈষম্যবিরোধী আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনা ঘটে। এসময় গুলিতে মারা যান আহসান হাবীব নামের একজন তরুণ। ওই তরুণ বিআরবি ক্যাবলের কর্মচারী ছিলেন। এ ঘটনায় আহসান হাবিব হাসানের পিতা হেলাল উদ্দিন বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে হত্যা দায়ের করেছেন। এ মামলার তদন্তে জড়িত থাকার তথ্য পাওয়ায় আবদুল্লাহকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

বিবার্তা/ফরহাদ/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত