কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি

| আপডেট :  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২:১৭  | প্রকাশিত :  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২:১৭


কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি

মিডিয়া

কক্সবাজার প্রতিনিধি


জেলার সর্বপ্রথম প্রতিষ্ঠিত কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের ২০২৪-২৫ অর্থ বছরের জন্য নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন করতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আগামী  ২৪ ফেব্রুয়ারি কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ টায় প্রেসক্লাবের কার্যালয়ে সদর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আরিফুল্লাহ নূরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদারের সঞ্চালনায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দু শুক্কুর, দৈনিক সমুদ্র কণ্ঠের সহ সম্পাদক সেলিম সরওয়ার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক রাশেদুল আলম রাশেদ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুজিবুল হক, দপ্তর সম্পাদক মোস্তফা জামান চৌধুরী, অর্থ সম্পাদক জাফরুল ইসলাম রানা, আপ্যায়ন সম্পাদক আবছার কামাল, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. নোমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রায়হান  উদ্দিন, নির্বাহী সদস্য ইকবাল চৌধুরী, সাহাব উদ্দিন সিকদার প্রমুখ।

সভায় সকলের সম্মতিক্রমে সদর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে তফশিল ঘোষণা করেন প্রেসক্লাবের সভাপতি আরিফুল্লাহ নূরী।

আগামী ২৪ ফেব্রুয়ারি সদর উপজেলা প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে। এসময় নির্বাচন পরিচালনা করার জন্য একটি শক্তিশালী ও নিরপেক্ষ নির্বাচন পরিচালনা কমিটি গঠন করার নীতিগত সিদ্ধান্ত গৃহীত হয়।

বিবার্তা/ফরহাদ/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত