করনের ওপর ঝাঁঝিয়ে উঠলেন রণবীর, কিন্তু কেন?

| আপডেট :  ২০ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:১৭  | প্রকাশিত :  ২০ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:১৭


করনের ওপর ঝাঁঝিয়ে উঠলেন রণবীর, কিন্তু কেন?

বিনোদন ডেস্ক


প্রকাশ্যে বাকবিতণ্ডা জড়িয়ে পড়া থেকে নিজেদের বিরত রাখেন তারকারা। কিন্তু সব সময় যে নিজেদের আটকে রাখা সম্ভব হয় না, তাও নয়।

সম্প্রতি একটি অনুষ্ঠানে পরস্পরের সঙ্গে বিতর্কে জড়ালেন রণবীর কাপূর এবং করন জোহর। অনুষ্ঠানের সঞ্চালনার করন জোহরের সঙ্গে ছিলেন আয়ুস্মান খুরানাও। দর্শকাসনে বসেছিলেন রণবীর কাপূর।

মঞ্চে উঠতেই হাঁকডাক শুরু করলেন করন। রণবীরকে দেখতে পেয়েই করন বলেন, ‘এটা একমাত্র রণবীরই করতে পারবে। ও ছাড়া আর কারও পক্ষে সম্ভব নয়। রণবীর দয়া করে আমাকে সাহায্য করো।’

কোন সমস্যায় পড়ে সাহায্য চাইছেন করন সেটা অবশ্য তিনি খোলসা করেননি তখনও। করনের কথায় হঠাৎই মেজাজ হারান রণবীর। তিনি বলেন, ‘শুনতে পাচ্ছি আমি। কালা নই।’

কথাটি বলার সময় রণবীরের মুখভঙ্গি এমন ছিল যে, তা দেখে অবাক হয়ে যান করন। বলিপা়ড়ায় মিষ্টস্বভাবের জন্য পরিচিতি আছে রণবীরের। অত্যন্ত স্মিতভাষীর মানুষ তিনি। কখনও গলা তুলে কথা বলতে শোনা যায়নি তাঁকে।

কিন্তু আচমকা রণবীরের এমন ব্যবহারে স্বাভাবিকভাবেই আঁতকে ওঠেন করন। রণবীরের কথা শুনে প্রথমে কিছুই বলতে পারছিলেন না। পরে অবশ্য ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। তবে রণবীরের এই ব্যবহারে অনেকেই ‘অ্যানিম্যাল’-এর প্রতিফল দেখছে।

বিবার্তা/এমজে 

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত