করোনায় আক্রান্ত কনওয়ে

| আপডেট :  ১৯ জানুয়ারি ২০২৪, ০৪:৫৫  | প্রকাশিত :  ১৯ জানুয়ারি ২০২৪, ০৪:৫৫


করোনায় আক্রান্ত কনওয়ে

খেলা

স্পোর্টস ডেস্ক


করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেননিউজিল্যান্ড ওপেনার ডেভন কনওয়ে ও বোলিং কোচ আন্দ্রে অ্যাডামস। ফলে নিউজিল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ থেকে ছিটকে গেছেন তিনি।

১৯ জানুয়ারি, শুক্রবার এক বিবৃতি দিয়ে ডেভন কনওয়ে’র ম্যাচ থেকে ছিটকে যাওয়ার বিষয়টি জানায় নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

তারা জানায়, ‘কোভিড পজিটিভ হওয়ায় পাকিস্তানের বিপক্ষে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ থেকে ছিটকে গেছেন ডেভন কনওয়ে। গতকাল পজিটিভ হওয়ার পর ক্রাইস্টচার্চে টিম হোটেলে আইসোলেশনে আছেন কনওয়ে। ক্যান্টারবেরি কিংসের ব্যাটসম্যান শাদ বোয়েজ আজ স্কোয়াডে যোগ দেবেন।’

এদিকে কিউই বোলিং কোচ আন্দ্রে অ্যাডামস আইসোলেশনে আছেন। পাকিস্তানের বিপক্ষে এই টি-টোয়েন্টি সিরিজের আগেই মাত্র নিউজিল্যান্ডের বোলিং কোচের দায়িত্ব পান সাবেক ক্রিকেটার আন্দ্রে অ্যাডামস।

পুরো বিশ্বে করোনার প্রকোপ কমলেও, এই ভাইরাস হঠাৎ আঘাত হেনেছে নিউজিল্যান্ড ক্রিকেট দলে। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে গত দুই ম্যাচ খেলতে পারেননি কিউই স্পিনার মিচেল স্যান্টনার। ৫ ম্যাচের সিরিজে প্রথম তিন ম্যাচ জিতে সিরিজ এরই মধ্যে নিজেদের করে নিয়েছে স্বাগতিক নিউজিল্যান্ড।   

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত