কাউকে রেহাই দেয়া হবে না : নানক

| আপডেট :  ০৯ জুন ২০২২, ০৮:০১  | প্রকাশিত :  ০৯ জুন ২০২২, ০৮:০১

বিএনপির প্রতি কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে শেখ হাসিনাকে হত্যার হুমকি দিলে কাউকে রেহাই দেয়া হবে না। মির্জা ফখরুল সাহেব ইটটি মারলে পাটকেলটি খেতে হবে, এটি মনে রাখতে হবে। কেউ যদি আঘাত করে তাহলে পাল্টা আঘাতের জন্য আমরা শেখ হাসিনার নেতৃত্বে প্রস্তুত রয়েছি।

বুধবার ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তিসহ হত্যার হুমকির প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করা হয়। মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচিসহ মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সমাবেশে জাহাঙ্গীর কবির নানক বলেন, এই বাংলাদেশকে সোনার বাংলাদেশ বিনির্মাণে লাগাতার চেষ্টা চালিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী। আমাদের সহনশীলতাকে দুর্বলতা ভাবার কোনো কারণ নেই। আজকের সমাবেশ এটাই প্রমাণ করে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, আজকের এই বিক্ষোভ সমাবেশে লাখ লাখ লোকের উপস্থিতি প্রমাণ করে আওয়ামী লীগ সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে, এটাই আজকের দিনে আমাদের প্রত্যয়।

বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে শেখ বজলুর রহমান সমাবেশের কারণে যানজট ভোগান্তির জন্য ঢাকাবাসীর কাছে দুঃখ প্রকাশ করে ক্ষমা প্রার্থনা করেন। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলটি এফডিসি গেট থেকে সাতরাস্তা মোড় হয়ে পান্থপথ দিয়ে ধানমন্ডির-৩২ নম্বরে গিয়ে শেষ হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত