কালশি ব্রিজে ট্রাকচাপায় বাইক চালকসহ নিহত ২

| আপডেট :  ২৮ জুন ২০২৪, ০৩:২২  | প্রকাশিত :  ২৮ জুন ২০২৪, ০৩:২২


কালশি ব্রিজে ট্রাকচাপায় বাইক চালকসহ নিহত ২

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর পল্লবীর কালশি ব্রিজে ট্রাকচাপায় মো. রাহুল (২৬) নামের এক বাইক চালক ও তার ভাই মো. রাফি (১৯) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ জুন) রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পড়ে তাদের দুজনকে পথচারীরা উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাদের দুজনকে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাহুলকে দিনগত রাত ২টার দিকে মৃত ঘোষণা করেন। এবং তার ভাই রাফি চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সাড়ে ৮টার দিকে মারা যান।

নিহত রাহুলের চাচা মনির হোসেন জানান, আমারদের বাসা মিরপুর বাউনিয়াবাধ এলাকায়। গত রাতে রাহুল ও আমার ছোট ভাই রাফিকে নিয়ে মোটর বাইক চালিয়ে পল্লবী কালশি ব্রিজ দিয়ে যাচ্ছিল। পরে বিপরীত দিক থেকে আসা একটি বালুর ট্রাক তাদের বাইককে ধাক্কা দেয়। এতে দুই ভাই বাইক থেকে ব্রিজের ওপরে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে পথচারীরা দুজনকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে আমরা খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে রাতে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক রাহুলকে মৃত্যু ঘোষণা করেন। ও ছোট ভাই চিকিৎসাধীন অবস্থায় সকালের দিকে মারা যায়।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

বিবার্তা/বুলবুল/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত