কুড়িগ্রামে বন্যা কবলিতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

| আপডেট :  ০৭ জুলাই ২০২৪, ১২:২১  | প্রকাশিত :  ০৭ জুলাই ২০২৪, ১২:২১


কুড়িগ্রামে বন্যা কবলিতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি


কুড়িগ্রামে বন্যা কবলিতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।  নৌকা যোগে দুর্গতদের বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন কুড়িগ্রাম-৪ (চিলমারী, রৌমারী, রাজিবপুর) আসনের সংসদ সদস্য এডভোকেট বিপ্লব হাসান পলাশ।  

শনিবার (৬ জুলাই) দুপুরে চিলমারী উপজেলায় নয়ারহাট, চিলমারী ও অষ্টমীরচর ইউনিয়নের ভাঙন কবলিত এলাকায় পরিদর্শন করে বন্যার্ত এক হাজার পরিবারের মাঝে এসব উপহার সামগ্রী পৌঁছে দেন তিনি।

উপহার প্যাকেজে ছিল ১০ কেজি চাল-১০,ডাল-১ কেজি, লবণ-১ কেজি, চিনি-১কেজি, সোয়াবিন তেল-১লিটার, মরিচ গুড়া, হলুদ গুড়া ও ধনিয়া গুড়া।

এর আগে সকালে উপজেলার থানাহাট ইউনিয়ন পরিষদে ৮ শ পরিবারের মাঝে জিআর (জেনারেল রিলিফ) ও রমনা ইউনিয়নের জোড়গাছ পুরাতন বাজার এলাকায়  সিইআরএফ, ইউএনএফপিএ, গণউন্নয়ন কেন্দ্র, আফাদ ও ওসিডিডিএফের ব্যানারে চিলমারী ইউনিয়নের ১৮ থেকে ৩৫ বছরের ৩শ নারীদের মর্যাদা সুরক্ষা উপকরণ ও নগদ অর্থ বিতরণ করেছেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রুকুনুজ্জামান শাহীন, উপজেলা নির্বাহী অফিসার মো. মিনহাজুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা বেগম জেলি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ জাকির হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম লিচু, আইন বিষয়ক সম্পাদক সহ অধ্যাপক মামুন অর রশিদ প্রমুখ।

বিবার্তা/রাফি/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত