কুষ্টিয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

| আপডেট :  ১৫ জানুয়ারি ২০২৪, ০২:৩৪  | প্রকাশিত :  ১৫ জানুয়ারি ২০২৪, ০২:৩৪


কুষ্টিয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

কুষ্টিয়া প্রতিনিধি


কুষ্টিয়ার মিরপুরে শিউলী খাতুন (২৮) নামে এক নারীকে হত্যার দায়ে তার স্বামী আলামিনকে (৪২) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

১৫ জানুয়ারি, সোমবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া বিশেষ দায়রা জজ আদালতের বিচারক মো. আশরাফুল ইসলাম আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। পরে দণ্ডপ্রাপ্ত আসামিকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

আদালত সূত্র জানায়, আলামিন পরকীয়া সম্পর্কে জড়িয়ে শিউলী খাতুনকে দ্বিতীয় বিয়ে করেন। পরে স্ত্রী শিউলি খাতুনকে নিয়ে মিরপুর উপজেলার হালসা গ্রামে বাসা ভাড়া করে বসবাস করতে থাকেন। বিয়ের দুই বছর পর ২০২২ সালের ১০ অক্টোবর স্বামীর সাথে মনোমালিন্য হওয়ায় স্ত্রী শিউলি খাতুন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়। ঘটনার ১৯ দিন পর নিহতের পিতা আসাদুল হক বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে মিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই (নিঃ) জাফর আহম্মেদ তদন্ত শেষে গত ২০২৩ সালের ১৬ মার্চ অভিযুক্ত দুই আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ এ রায় ঘোষণা দেন।

তবে এ মামলার অপর আসামি জানেরা খাতুনের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত না হওয়ায় আদালত তাকে বেকসুর খালাস প্রদান করেন।

বিবার্তা/শরিফুল/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত