কুষ্টিয়া-১ আসনের নব-নির্বাচিত সাংসদ রেজাউল হক চৌধুরীর গণ সংবর্ধনা

| আপডেট :  ১৬ জানুয়ারি ২০২৪, ০৮:১০  | প্রকাশিত :  ১৬ জানুয়ারি ২০২৪, ০৮:১০


কুষ্টিয়া-১ আসনের নব-নির্বাচিত সাংসদ রেজাউল হক চৌধুরীর গণ সংবর্ধনা

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি


কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ রেজাউল হক চৌধুরীকে গণ সংবর্ধনা দিয়েছেন উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

১৬ জানুয়ারি, মঙ্গলবার বিকাল ৪টায় দৌলতপুর সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে গণ সংবর্ধনার আয়োজন করা হয়।

গত ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে ট্রাক প্রতীক নিয়ে বিজয়ী হন রেজাউল হক চৌধুরী। সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ শেষে আজ ১৬ জানুয়ারি দুপুরে সড়কপথে ঢাকা থেকে লালন শাহ্ সেতু হয়ে দৌলতপুরে আসেন। এ এসময় হাজারো নেতা কর্মী উপস্থিত হন লালন শাহ্ সেতুতে। তিনি দৌলতপুরে প্রবেশ করেই নেতা-কর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চুর সঞ্চালনায় গণ সংবর্ধনায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন রিমন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জাহেরুল ইসলাম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, সেচ্ছাসেবক লীগের সভাপতি জহুরুল আলম, রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ মণ্ডল, পিয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা বুলবুল, খলিসাকুণ্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলমত হোসেন, আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহেল বাকি, দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ বিন জোহানী তুহিনসহ ১৪ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন  ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

গণ সংবর্ধনা অনুষ্ঠানে আলহাজ রেজাউল হক চৌধুরী বলেন, আপনারা আমাকে নির্বাচিত করেছেন, আমি উপজেলা সকল শ্রেণি-পেশার মানুষের এমপি। আমি আপনাদের কাছে যে কথা দিয়েছি তা রাখবো ইনশাআল্লাহ।

বিবার্তা/তুহিন/রোমেল/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত