কেমন যাবে আপনার আজকের দিন?

| আপডেট :  ২০ এপ্রিল ২০২৪, ১০:১০  | প্রকাশিত :  ২০ এপ্রিল ২০২৪, ১০:১০


কেমন যাবে আপনার আজকের দিন?

লাইফস্টাইল

লাইফস্টাইল ডেস্ক


জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট রাশি ১২টি। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীদের ভাগ্য গণনার রীতি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশির জাতক-জাতিকাদের নিয়ে আজ কী বলছে এই শাস্ত্র।

আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: আজ ওঠাপড়ার মধ্য দিয়ে সময় কাটাতে হবে। মনের মধ্যে নানান চিন্তাভাবনা আসবে। পারিবারিক বিষয়ের কারণে চিন্তিত থাকবেন। আলোচনার মাধ্যমে সমস্যার সমাধানের চেষ্টা করুন। চাকরিজীবীরা কাজে মনোনিবেশ করুন। ব্যয় নিয়ন্ত্রণে রাখতে পারলে আর্থিক উন্নতি হবে।

বৃষ: আজকের দিনটি অনুকূল নয়। কাজকর্মে সমস্যার সম্মুখীন হবেন। চেষ্টা করেও অসফল হবেন। ব্যবসায়ে নতুন বিনিয়োগ করার সময়ে সতর্ক থাকুন। ভেবেচিন্তে টাকা ব্যয় করবেন। পরিবারের সঙ্গে আপোস করতে হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসায় নতুন প্রকল্প কার্যকরী করতে হতে পারে। কাজে ধৈর্য ও দৃঢ়তা বজায় রাখুন। সমস্ত চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারবেন।

মিথুন: আজকের দিনটি খুবই ভালো। দৈনন্দিন কাজে সাফল্য অর্জন করতে পারবেন। নতুন সম্ভাবনা প্রকাশিত হবে। স্বাস্থ্য ভালো থাকবে। পরিবার ও আত্মীয়দের ভালোবাসা ও সহযোগিতা লাভ করবেন। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। চাকরিজীবীরা নিজের কাজে ব্যস্ত থাকবেন ও সাফল্য লাভ করবেন। সরকারি চাকরির প্রস্তুতি নিচ্ছেন যারা, তারা সুসংবাদ পেতে পারেন।

কর্কট: আজকের দিনটি খুব ভালো। স্বপ্ন পূরণ করার একাধিক সুযোগ পাবেন। ক্যারিয়ারে সুবর্ণ সুযোগ পাবেন। সঠিক সময়ে সেই সুযোগের সদ্ব্যবহার করুন। ছাত্রছাত্রীদের জন্য আজকের দিনটি ভালো। পরিশ্রমের ভালো ফল পাবেন। ব্যবসায়ে অগ্রসর হওয়ার সুযোগ পাবেন, পাশাপাশি অর্থ উপার্জনেও সফল হবেন।

সিংহ: আজকের দিনটি অনুকূল নয়। অসামান্য পরিস্থিতি মোকাবিলা করতে হবে। কাজে সাবধানতা অবলম্বন জরুরি। চিন্তাভাবনা ও সিদ্ধান্তে অধিক মনোনিবেশ করবেন। ব্যবসার পাশাপাশি আর্থিক পরিস্থিতিতে মনোনিবেশ করুন। কাজের একাধিক নতুন সুযোগ পাবেন, এর দ্বারা সাফল্যের পথে অগ্রসর হবেন। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন।

কন্যা: আজকের দিনটি অনুকূল নয়। কাজকর্মে নেতিবাচক পরিবর্তন দেখা দেবে। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। কারো ওপর অধিক বিশ্বাস করবেন না। কারণ কিছু ব্যক্তি আপনার বিরুদ্ধে কাজ করতে পারেন। শান্ত থেকে পারিবারিক বিবাদ সমাধানের চেষ্টা করুন। রাগের কারণে কাজে বাধা সৃষ্টি হতে পারে। তাই রাগ নিয়ন্ত্রণে রাখুন। ব্যয় বাড়ায় অর্থাভাব দেখা দেয়ার সম্ভাবনা রয়েছে। নিজের শখ পুরো করে মন শান্ত রাখার চেষ্টা করুন।

তুলা: আজ ভালো পরিণাম পাবেন। নিজের কার্যশৈলী ও কাজের দ্বারা বরিষ্ঠদের প্রভাবিত করবেন। আধিকারিকরা আপনার কাজের প্রশংসা করতে পারেন, পদোন্নতি সম্ভব। ব্যক্তিগত সম্পর্কের জন্য আজকের দিনটি ভালো। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায়ে নতুন পরিকল্পনা কার্যকরী করে ব্যবসা সম্প্রসারণ করবেন।

বৃশ্চিক: আজকের দিনটি ভালো। চাকরিজীবীরা কাজে সাফল্য লাভ করবেন। নিজের প্রকল্পে দ্রুতগতিতে অগ্রসর হবেন। পুরনো বিনিয়োগ থেকে ভালো রিটার্ন পাবেন, ভবিষ্যতে এর দ্বারা লাভন্বিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আয়ের উৎস বাড়বে। সম্পত্তি সংক্রান্ত কোনো চুক্তি লাভজনক প্রমাণিত হবে।

ধনু: আজকের দিনটি বিশেষ ভালো নয়। সাবধানতা অবলম্বন করে অগ্রসর হন। ঝুঁকিপূর্ণ কাজ করবেন না ও আবেগতাড়িত হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না। হতাশা ও দুশ্চিন্তা আপনাকে গ্রাস করবে। আবেগকে নিজের ওপরে প্রভাব বিস্তার করতে দেবেন না। এর ফলে ভুল বোঝাবুঝি ও বিবাদ হতে পারে। কিছু বলার আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। ব্যক্তিগত ও ব্যবসায়িক ক্ষেত্রে স্পষ্ট কথাবার্তা বলুন।

মকর: আজকের দিনটি খুবই ভালো কাটবে। কাজে আনন্দ আসবে, প্রত্যাশার চেয়েও ভালো কাজ হবে। পারিবারিক বিষয়ের কারণে চিন্তিত থাকবেন, তবে এ বিষয়ে খোলামেলা আলোচনা করে সমস্যার সমাধান বের করুন। চাকরিজীবীরা নিজের কাজে মনোনিবেশ করে ভালো ফলাফল অর্জন করতে পারবেন। আর্থিক জীবনে লাভ হবে। ইচ্ছানুযায়ী ব্যয় করবেন, নিজের কাজে সন্তুষ্ট থাকবেন। স্বাস্থ্যের যত্ন নিন। প্রিয় মানুষের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

কুম্ভ: আজকের দিনটি অশুভ থাকবে। গতিবিধিতে বিশেষ নজর দিন। কোনো ধরনের বিনিয়োগ করবেন না। চাকরিজীবীরা কাজে মনোনিবেশ করুন, তা না হলে ভুল হতে পারে, যা আপনাদের লোকসানের কারণ হয়ে দাঁড়াবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কযুক্ত বিষয়ে সতর্ক থাকুন। প্রেম সম্পর্ক মজবুত হবে। স্বাস্থ্যের যত্ন নিন।

মীন: আজকের দিনটি খুবই ভালো থাকবে। জীবনে সুখ-সমৃদ্ধি অনুভূত হবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন। পরিবারের সদস্যদের স্পষ্টভাবে নিজের চিন্তাভাবনা বোঝানোর চেষ্টা করুন। ইচ্ছা পূরণের জন্য ব্যয় করবেন। আজকের দিনটি সুখে কাটাতে পারবেন।

বিবার্তা/মাসুম

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত