কোটচাঁদপুরে মাধ্যমিক পর্যায়ের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

| আপডেট :  ১৬ জানুয়ারি ২০২৪, ০৭:৪০  | প্রকাশিত :  ১৬ জানুয়ারি ২০২৪, ০৭:৪০


কোটচাঁদপুরে মাধ্যমিক পর্যায়ের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

সারাদেশ

ঝিনাইদহ প্রতিনিধি


কোটচাঁদপুরে মাধ্যমিক পর্যায়ের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

১৬ জানুয়ারি, মঙ্গলবার দুপুরে কোটচাঁদপুর সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে ৫২-তম শীতকালীন জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতি আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য সাবেক বিইউপি’র ভাইস চ্যান্সেলর মেজর জেনারেল (অব.) সালাহ উদ্দিন মিয়াজী।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মিয়াজী বলেন,কোটচাঁদপুর-মহেশপুরের ১০ লক্ষ মানুষের হক ঘরে ঘরে পৌঁছে দেয়া আমার প্রথম কাজ। এজন্য সরকারি কর্মকর্তা-কর্মচারী, দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণের সহযোগিতা অত্যন্ত জরুরি। আমি শিক্ষা খাতে সংস্কারে কাজ করতে চাই।

আমি সেই স্বপ্ন দেখতে চাই যা বাস্তবায়ন করা সম্ভব। কোনো কোনো মহল শিক্ষাঙ্গনের পরিবেশ নষ্ট করছেন। খেলাধুলায় শিক্ষার্থীদের উৎসাহ ও অনুপ্রেরণা যোগানের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান। শিক্ষার্থীদের ভবিষ্যৎ সুনাগরিক হিসেবে গড়ে তুলতে না পারলে সমাজের কাছে আমরা দায়বদ্ধ হয়ে যাবো।

প্রধান অতিথির ভাষণে তিনি নিজেকে শিক্ষক হিসেবে দাবি করে বলেন, শিক্ষার্থীরা অধিকাংশ সময় বাবা-মায়ের কাছে থাকে। তাই বাবা-মা যেন শিশুদের শুদ্ধাচার, নৈতিক শিক্ষা, মানবিক মূল্যবোধ ও দেশপ্রেমে উদ্বুদ্ধ করার শিক্ষা দেন। সাথে সাথে তিনি এ ব্যাপারে শিক্ষকদেরও অগ্রণী ভূমিকা রাখার পরামর্শ দেন।

উপজেলা নির্বাহী অফিসার উছেন মে’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কোটচাঁদপুর উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, থানা অফিসার ইনচার্জ সৈয়দ আল মামুন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অশোক কুমার সরকার।

বিবার্তা/রায়হান/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত