কোপার ফাইনালে ২০ মিনিটের জন্য কত নিচ্ছেন শাকিরা?

| আপডেট :  ১৪ জুলাই ২০২৪, ০৯:১২  | প্রকাশিত :  ১৪ জুলাই ২০২৪, ০৯:১২


কোপার ফাইনালে ২০ মিনিটের জন্য কত নিচ্ছেন শাকিরা?

বিনোদন ডেস্ক


যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় কোপা আমেরিকার ফাইনালে দেখা যাবে শাকিরার নাচ ও গান। আগামীকাল বাংলাদেশ সময় ভোর ৬টায় কোপা আমেরিকার শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও কলম্বিয়া। ম্যাচের প্রথমার্ধের বিরতিতে পারফর্ম করতে দেখা যাবে শাকিরাকে। ফলে বেড়ে যাবে ফাইনাল ম্যাচের বিরতির সময়।

অন্য ম্যাচগুলোতে বিরতি ১৫ মিনিটের হলেও, আর্জেন্টিনা ও কলম্বিয়ার ফাইনাল ম্যাচে প্রথমার্ধ শেষে দেওয়া হবে ২৫ মিনিটের বিরতি।

এবারই প্রথমবার কোপার কোনো ফাইনালে খেলার বিরতিতে মিউজিক শো উপস্থাপন করা হবে। যেটি এত দিন সুপার বোলে দেখা যেত। তবে এখন প্রশ্ন উঠেছে, ফাইনালে পারফর্ম করে কলম্বিয়ান তারকা কত টাকা নেবেন?

আর্জেন্টাইন সাংবাদিক হুয়ান এতচেগোয়েনের বরাত দিয়ে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানায়, ২০২৪ কোপা আমেরিকা ফাইনালে নেচে-গেয়ে বড় অঙ্কের অর্থ পাবেন শাকিরা। এতচেগোয়েন জানান, ফাইনালে ৫ মিনিটের মতো পারফর্ম করে ২ মিলিয়ন মার্কিন ডলার নিচ্ছেন শাকিরা। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় সাড়ে ২৩ কোটি টাকা।

রবিবার রাত ৮টায় নির্ধারিত ম্যাচের মধ্যবিরতিতে গান গাইবেন এ পপতারকা। মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া ফাইনাল ম্যাচে প্রায় ৫৪ হাজার লোক উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

২০১০ সালে ফুটবল বিশ্বকাপের থিম সং ‘ওয়াকা ওয়াকা’ গেয়ে আলো ছড়ান এই পপতারকা। সে সময় আট কোটির বেশি রেকর্ড বিক্রি হয়েছে বিশ্বজুড়ে, যার মধ্যে ‘হিপস ডোন্ট লাই’র মতো হিট অ্যালবামও ছিল। গত মার্চ মাসে তার দ্বাদশ স্টুডিও অ্যালবাম ‘উইমেন নো লংগার ক্রাই’ প্রকাশ পেয়েছে।

শাকিরা সুপার বোল এবং তিনটি ফুটবল বিশ্বকাপে পারফর্ম করেছেন। এবার প্রথমবারের মতো আসছেন কোপার মঞ্চ মাতাতে।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত