খাগড়াছড়িতে ট্রাক্টর চাপায় ছাত্রলীগ নেতার মৃত্যু

| আপডেট :  ২৮ জানুয়ারি ২০২৪, ০৭:৪৭  | প্রকাশিত :  ২৮ জানুয়ারি ২০২৪, ০৭:৪৭


খাগড়াছড়িতে ট্রাক্টর চাপায় ছাত্রলীগ নেতার মৃত্যু

সারাদেশ

খাগড়াছড়ি প্রতিনিধি


খাগড়াছড়িতে ট্রাক্টরচাপায় খাগড়াছড়ি পৌর ছাত্রলীগ সহ-সভাপতি নুরুল কাদের চৌধুরী (৩০) মৃত্যু হয়েছে।

২৮ জানুয়ারি, রবিবার দুপুর ২টার দিকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল সড়কের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের পাশে নুরুল কাদের চৌধুরী মোটরসাইকেল টমটমকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় দ্রুতগামী ট্রাক্টরটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে গুরুতর আহত নুরুল কাদের চৌধুরী। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে প্রাথমিক চিকিৎসার সময় অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে নেয়ার পথে ৪টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়।

নিহত নুরুল কাদের চৌধুরী খাগড়াছড়ি জেলা সদরের (মধুপুর) এপিবিএন নুরুল আবছার চৌধুরীর ছেলে। নিহতের পিতা মৃত্যুর বিষয়টি তিনি নিশ্চিত করেন।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তানভীর হাসান জানান, এ ঘটনায় গাড়ি জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ করলে আইনি পদক্ষেপ নেয়া হবে বলে তিনি জানান।

ছাত্রলীগ নেতা নুরুল কাদের চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করে ও সমবেদনা জানিয়ে নিহতের আত্মার শান্তি কামনা করে মরহুমের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদারসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিবার্তা/মামুন/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত