খিলগাঁওয়ে পাঁচতলা থেকে নিচে পড়ে শিশুর মৃত্যু

| আপডেট :  ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৬  | প্রকাশিত :  ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৬


খিলগাঁওয়ে পাঁচতলা থেকে নিচে পড়ে শিশুর মৃত্যু

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর খিলগাঁও গোড়ানের একটি পাঁচ তলার ছাদ থেকে পড়ে খাদিজা আক্তার (৫) নামের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন শিশুটির ফুফা মোহাম্মদ ইসহাক মিয়া (২০)। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুর দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পরে তাদের দুজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।  চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়। ফুফা ইসহাককে হাসপাতালে ভর্তি রাখা হয়।

মৃতা শিশু ফারিয়ার বাবা মোহাম্মদ ফয়সাল আহমাদ জানান, আজ দুপুরে পাঁচ তলার ছাদে খাদিজা খেলাধুলা করার সময় ছাদ থেকে নিচেপড়ার সময় খাদিজার ফুফা দৌড়ে ধরতে গেলে খাদিজা সহ দুজনে নিচে পড়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় খাদিজা রাত সাড়ে আটটার দিকে মারা যায় এবং ফারিয়ার ফুফাকে ভর্তি রাখা হয়েছে।

তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি ঝালকাঠি জেলার কাঠালিয়া থানা এলাকায়। বর্তমানে খিলগাঁও গোড়ান নবাবীর মোড় বতর্মানে ১৪৮ /১ রায়হান সাহেবের বাড়ির ভাড়াটিয়া আমরা।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মহম্মদ বাচ্চু মিয়া বলেন, শিশুটির মৃতদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত ছাড়া স্বজনদের কাছে মৃতদেহ হস্তান্তর করা হবে বলে খিলগাঁও থানার সাথে কথা হয়েছে।

বিবার্তা/বুলবুল/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত