খুলনাকে ১৫০ রানের টার্গেট দিলো কুমিল্লা

| আপডেট :  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:০২  | প্রকাশিত :  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:০২


খুলনাকে ১৫০ রানের টার্গেট দিলো কুমিল্লা

খেলা

স্পোর্টস ডেস্ক


বিপিএলের চলতি আসরে ব্যাটে  দুর্দান্ত পারফর্ম করছে খুলনা টাইগার্স। খুলনার বিপক্ষে টস জিতে নির্ধারিত ২০ ওভার খেলায় ৭ উইকেট হারিয়ে ১৪৯ রানের পুঁজি পায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলের হয়ে সর্বোচ্চ ৩০ বলে ৪৫ রানের ইনিংস খেলেন অধিনায়ক লিটন দাস।

৭ ফেব্রুয়ারি, বুধবার টস জিতে আগে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত শুরু পায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। একপ্রান্তে রিজওয়ান ধীরগতির ব্যাটিং করলেও লিটন দাস মারমুখী ব্যাটিং করেন। উদ্বোধনী জুটিতে কুমিল্লা সংগ্রহ করে ৬৯ রান। ৩০ বলে ৪৫ রান করে নাসুম আহমেদের বলে বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফেরেন লিটন।

ধীরগতির ব্যাটিং করা রিজওয়ানকেও ফেরান নাসুম। আউট হওয়ার আগে ২৮ বলে ২১ রান করেন এই পাক ক্রিকেটার। ইংলিশ ক্রিকেটার উইল জ্যাকসও এদিন নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। হার্ডহিটার ব্যাটার হিসেবে পরিচিতি পাওয়া এই ক্রিকেটার ৮১ স্ট্রাইক রেটে ২৭ বলে ২২ রান করেন। ১৬ রান করে তাওহীদ হৃদয় বিদায় নিলে ১১৬ রানে ৫ উইকেট হারায় কুমিল্লা।

শেষদিকে দুই চার ও এক ছয়ে জাকের আলির ৮ বলে ১৮ রানে ভর করে নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করে কুমিল্লা। খুলনার পক্ষে দুইটি করে উইকেট লাভ করেন নাসুম ও ফাহিম আশরাফ।

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত