গণতন্ত্র ফেরানোর যুদ্ধে সবাইকে অংশ নেয়ার আহ্বান

| আপডেট :  ০৭ জুলাই ২০২২, ১০:৫৭  | প্রকাশিত :  ০৭ জুলাই ২০২২, ১০:৫৭

দেশের গণতন্ত্র উদ্ধারের জন্য দলমত নির্বিশেষে সবাইকে অংশ নেয়ার আহ্বান জানিয়ে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। মানুষকে কথা বলতে দিতে হবে। আর এই গণতন্ত্র ফিরিয়ে আনার যুদ্ধে আমাদের সকলকে অংশ নিতে হবে। এতে যদি কেউ কোনো ধরনের বিপদের সম্মুখীন হয়, তাহলে সকলকে ঐক্যবদ্ধভাবে তা মোকাবিলা করতে হবে।

বুধবার দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ গণস্বাস্থ্য নগর হাসপাতালের সামনে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দরিদ্র মানুষের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, সরকারের অব্যবস্থাপনার কারণে আজ বিদ্যুতের এই সংকট দেখা দিয়েছে। সারাদেশে লোডশেডিংয়ের কারণে অসুস্থ মানুষ আরো বেশি করে অসুস্থ হয়ে পড়ছে।

দ্রব্যমূল্য বৃদ্ধি সম্পর্কে ডা. জাফরুল্লাহ বলেন, নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম আজ আকাশচুম্বি। মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। ফলে দরিদ্র মানুষ ঈদের আনন্দ থেকে বঞ্চিত হচ্ছে। এ বিষয়টি উপলব্ধি করেই গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষ থেকে সারাদেশে ২০ হাজার দরিদ্র পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ দেয়া হয়েছে।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টুর পরিচালনায় অনুষ্ঠানে মওলানা ভাসানী অনুসারী পরিষদের সভাপতি শেখ রফিকুল ইসলাম বাবলু, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহকারি মহাসচিব শফিউল আলম দোলন প্রমুখ বক্তব্য রাখেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত