গবেষণা জন্য ১২৪ শিক্ষক-চিকিৎসককে অনুদান দিলো বিএসএমএমইউ

| আপডেট :  ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২৯  | প্রকাশিত :  ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২৯


গবেষণা জন্য ১২৪ শিক্ষক-চিকিৎসককে অনুদান দিলো বিএসএমএমইউ

স্বাস্থ্য

বিবার্তা প্রতিবেদক


বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ১২৪ জন শিক্ষক, চিকিৎসককে গবেষণার জন্য অনুদান দেওয়া হয়েছে। অনুদান হিসেবে এদিন মোট ৪ কোটি ৪৯ লাখ ৭৭ হাজার ২০০ টাকা বিতরণ করা হয়।

২৩ এপ্রিল, মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিল্টন হলে আয়োজিত এক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক চিকিৎসকদের হাতে এই অনুদান তুলে দেন।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, দুই ধাপে মোট ১১ কোটি ২৪ লাখ ৪৩ হাজার টাকা প্রদান করা হয়। এর মধ্যে মঙ্গলবার প্রদান করা হয় ৪ কোটি ৪৯ লাখ ৭৭ হাজার ২০০ টাকা। গবেষণা অনুদান শিক্ষক ও চিকিৎসকদের হাতে তুলে দেওয়ার সময় অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক গবেষণার বিষয়ে অবহিত হন এবং মূল্যবান পরামর্শ দেন।

বিএসএমএমইউর উপ উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. মনিরুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ রেজিস্ট্রার দন্তরোগ বিশেষজ্ঞ ডা. মো. হেলাল উদ্দিন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, উপ উপাচার্য (একাডেমিক) অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান ও প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

বিবার্তা/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত