গুরুতর অসুস্থ প্রিয়াঙ্কার স্বামী নিক

| আপডেট :  ০৪ মে ২০২৪, ১২:৩৮  | প্রকাশিত :  ০৪ মে ২০২৪, ১২:৩৮


গুরুতর অসুস্থ প্রিয়াঙ্কার স্বামী নিক

বিনোদন

বিনোদন ডেস্ক


আচমকাই অসুস্থ বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস। সোশাল মিডিয়ায় ভিডিও আপলোড করে নিজেই অসুস্থতার কথা জানালেন নিক। সঙ্গে জানালেন, আগামী কয়েকটা কনসার্টে তিনি অংশ নিতে পারবেন না। এই ভিডিওতে অনুরাগীদের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন নিক।

অসুস্থতা নিয়ে নিক জানিয়েছেন, খুব একটা খুশির খবর দেব না। কেননা, কয়েকদিন ধরে গলা দিয়ে আওয়াজ বের হচ্ছে না। গলা ব্যথা। যত দিন এগোচ্ছে, গলার অবস্থা আরও খারাপ হচ্ছে। জ্বর আছে, গায়ে ব্যথা। সত্যিই খুব খারাপ অবস্থা।

ইনফ্লুয়েঞ্জা হয়েছে নিকের। কাজকে দিয়েছেন ছুটি। তিনি লিখেছেন, ডাক্তার বলেছে, কিছুদিন বিশ্রামে থাকতে। তাই কনসার্ট আপাতত বাতিল করলাম।

কয়েক দিন আগে স্বামী নিক জোনাসকে নিয়ে ভারত এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। মুম্বাইয়ের লোলাপালোজায় পারফর্ম করেছিল নিক ব্রাদার্স। মেতে উঠেছিল গোটা মুম্বাই। সেখান থেকে যুক্তরাষ্ট্রে ফিরতেই অসুস্থ হয়ে পড়েন নিক।

এই মুহূর্তে হলিউডের বেশ কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যার মধ্যে রয়েছে টেক্সট ফর ইউ (Text for you) এবং মেট্রিক্স ৪ (Metrix 4)। তাছাড়াও, স্বামী নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে নতুন একটি গানের প্রোজেক্টে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। কয়েক দিন আগে এক ফ্যাশন ম্যাগাজিনের শুটেও লন্ডনে গিয়েছিলেন প্রিয়াঙ্কা।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত