গুরুদাসপুরে হুইল চেয়ার, চেক ও কৃষি উপকরণ বিতরণ

| আপডেট :  ২৯ জুন ২০২৪, ০৭:৫৭  | প্রকাশিত :  ২৯ জুন ২০২৪, ০৭:৫৭


গুরুদাসপুরে হুইল চেয়ার, চেক ও কৃষি উপকরণ বিতরণ

সারাদেশ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি


নাটোরের গুরুদাসপুরে প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দ থেকে উপকারভোগীদের মাঝে হুইল চেয়ার, সেলাই মেশিন ও দীর্ঘমেয়াদি দুরারোগ্য রোগে আক্রান্তদের মাঝে অর্থের চেক ও কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে।

২৯ জুন, শনিবার বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে ওই উপকরণ ও চেক হস্তান্তর করা হয়।

জানা গেছে, উপজেলার ২০ জন বিশেষ চাহিদা সম্পন্নদের মধ্যে ২০ টি হুইল চেয়ার বিতরণ করা হয়।

এর পর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সালমা আক্তারের সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারী উপকারভোগীদের মাঝে হুইল চেয়ার, অর্থের চেক, সেলাই মেশিন ও কৃষি উপকরণগুলো বিতরণ করেন।

কিডনি, স্টোকে প্যারালাইসিস, ক্যান্সার, জন্মগত হৃদ্‌রোগে আক্রান্ত ২০ জন দুঃস্থ রোগীর প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট ১০ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়।

অপরদিকে, ক্ষুদ্র ও প্রান্তিক ১ হাজার ১৬০ জন কৃষকদের মাঝে ৫ কেজি করে আমন ধান বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়েছে।

এসময় উপজেলা চেয়ারম্যান আহম্মদ আলী, পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী, ভাইস চেয়ারম্যান শাহিদা আক্তার, ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী, মিজানুর রহমান সুজা, মাহবুবুর রহমান, আব্দুল বারী, উপজেলা কৃষি কর্মকর্তা হারুনর রশীদ, সমাজ সেবা কর্মকর্তা শফিকুল ইসলাম, প্রকৌশলী মিলন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য স্থানীয় সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারীর বিশেষ উন্নয়ন তহবিল থেকে প্রাপ্ত অর্থে কৃষকদের মাঝে স্প্রে মেশিন, নারীদের মাঝে সেলাই মেশিন, তরুণদের খেলাধুলা সামগ্রী বিতরণ করা হয়।

বিবার্তা/জনি/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত