গৃহবধূ অপহরণ মামলার ৩ আসামি গ্রেফতার

| আপডেট :  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২৭  | প্রকাশিত :  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২৭


গৃহবধূ অপহরণ মামলার ৩ আসামি গ্রেফতার

সারাদেশ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি


ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে গৃহবধূর খাদিজা আক্তার ময়না (২৫) অপহরণের  মামলায় গৃহবধূর শ্বশুর, শাশুড়ি ও ননদকে গ্রেফতার করেছে বিজয়নগর থানার পুলিশ। তবে ভিকটিম এখনো উদ্ধার হয়নি। পুলিশ বলছে মূল আসামিসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের দেয়া বিভিন্ন তথ্যসূত্রে ভিকটিম উদ্ধারে কাজ করছে পুলিশ।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায়  অনলাইনে স্বামীকে পাঠানো নিখোঁজ গৃহবধূর ভয়েস মেসেজ ‘কোথায় আছি জানি না, এখানে অনেক ঠাণ্ডা’ শিরোনামে একটি সংবাদ প্রচারিত হয়। সংবাদ প্রকাশের পর থানা পুলিশের প্রচেষ্টায় রবিবার (১৮ ফেব্রুয়ারি) ভোর রাতে পার্শ্ববর্তী মাধবপুর উপজেলার মনতলা এলাকায় তথ্য প্রযুক্তির মাধ্যমে ও মাধবপুর থানা পুলিশের সহযোগিতায় এক আত্মীয়ের বাড়ি থেকে মূল আসামি নিখোঁজ গৃহবধূর ননদ ইয়াছমিন আক্তার পপিকে (৩০) গ্রেফতার করা হয়।

এর আগে শনিবার বিকেলে উপজেলার আমতলী বাজার থেকে গৃহবধূ খাদিজা আক্তার ময়নার শ্বশুর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাঞ্চনপুর এলাকার মো.আজিজুল ইসলাম রমজান (৫৫) , শাশুড়ি রহিমা বেগমকে (৫১) প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেয়া হয়। পরে নিখোঁজ গৃহবধূর মা সন্ধ্যায় বাদি হয়ে বিজয়নগর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এ মামলায় শ্বশুর, শাশুড়ি ও ননদকে গ্রেফতার দেখানো হয়।

গ্রেফতারের বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই গাজী রবিউল ইসলাম জানান, অপহরণ মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিছু ক্লু পাওয়া গেছে। তদন্তের  স্বার্থে বলা যাচ্ছে না। গৃহবধূ উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা চলছে।

নিখোঁজ গৃহবধূর মা ও মামলার বাদি সুমি বেগম জানান, মামলায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। আমি আমার মেয়েকে দ্রুত উদ্ধার দেখতে চাই।

বিবার্তা/আকঞ্জি/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত