গৌরনদীতে পিকআপ-কাভার্ড ভ্যান সংঘর্ষ, চালকসহ নিহত ২

| আপডেট :  ০২ আগস্ট ২০২৪, ০২:৫৭  | প্রকাশিত :  ০২ আগস্ট ২০২৪, ০২:৫৭


গৌরনদীতে পিকআপ-কাভার্ড ভ্যান সংঘর্ষ, চালকসহ নিহত ২

সারাদেশ

বরিশাল প্রতিনিধি


বরিশালের গৌরনদীতে পিকআপের সঙ্গে একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালকসহ দুজন নিহত হয়েছেন।

শুক্রবার (২ আগস্ট) ভোর সাড়ে ৬টার দিকে গৌরনদী উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মাদারীপুর উপজেলার কালকিনি উপজেলার মো. মহিম (২০) ও বাকেরগঞ্জ উপজেলার আলেক হাওলাদার (৪২)। এ ঘটনায় নিহত আলেক হাওলাদারের স্ত্রী গুরুতর আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী ব্যবসায়ী রিপন শীল বলেন, প্রচণ্ড বৃষ্টিতে আমার দোকান ক্ষতিগ্রস্ত হতে পারে এজন্য খুব ভোরেই স্ট্যান্ডে আসি। এসময়ে বরিশালের দিক থেকে মাদারীপুরের দিকে যাওয়া একটি কাভার্ড ভ্যান যাচ্ছিল। বিপরীত দিক থেকে একটি ছোট পিকআপ আসছিল। এত বৃষ্টি হচ্ছিল যে সামনের মানুষটিও দেখা যাচ্ছিল না। ঠিক তখনই গাড়ি দুটি বিকট শব্দে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে ফায়ার সার্ভিসকে খবর দিয়ে উদ্ধার কাজ শুরু করে।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল মোল্লা বলেন, ঢাকা থেকে বাসা ছেড়ে দেয়া একটি পরিবারের মালামাল নিয়ে বরিশালের বাকেরগঞ্জ যাচ্ছিল। সাড়ে ৬টার দিকে দুর্ঘটনা ঘটলে ঘটনাস্থলেই পিকআপ চালক ও মালামাল নিয়ে যাওয়া আলেক হাওলাদার নিহত হন। এ ঘটনায় আলেক হাওলাদারের স্ত্রী আসমা বেগম আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি বলেন, দুর্ঘটনাকবলিত যানবাহনটি আটক করে থানায় রাখা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা করা হবে।

বিবার্তা/মাসুম

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত