গৌরীপুর থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা

| আপডেট :  ০২ জুলাই ২০২৪, ০৪:০৫  | প্রকাশিত :  ০২ জুলাই ২০২৪, ০৪:০৫


গৌরীপুর থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা

সারাদেশ

গৌরীপুর প্রতিনিধি


তিনদিন ধরে ময়মনসিংহের গৌরীপুর থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ রয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। রবিবার (৩০ জুন) থেকে গৌরীপুর পৌর শহরের ধূমকেতু ও মান্নান পরিবহনের টিকিট বিক্রি বন্ধ রয়েছে।

১ জুলাই, সোমবারও গৌরীপুর থেকে ঢাকাগামী কোনো বাস ছেড়ে যায়নি।

জানা গেছে, শনিবার (২৯ জুন) গৌরীপুর পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ড থেকে ধূমকেতু পরিবহনের একটি যাত্রীবাস ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। বাসটি ময়মনসিংহ ব্রিজ বাস টার্মিনালে পৌঁছানোর পর ময়মনসিংহ মালিক সমিতি ও মোটরযান শ্রমিক ইউনিয়নের লোকজন বাস থেকে যাত্রীদের নামিয়ে দেয়।

যাত্রীদের নামিয়ে ঘটনার প্রতিবাদ জানিয়ে শনিবার রাতেই গৌরীপুর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন গৌরীপুর বাস মালিক ও মোটরযান শ্রমিকের ইউনিয়নের নেতারা। এসময় গৌরীপুর থেকে ঢাকাগামী বাসের সময়সূচি নিয়ে জটিলতা নিরসন ও যাত্রী হয়রানি বন্ধের দাবি জানানো হয়।

স্থানীয় বাসিন্দা হাছান আলী জানান, ঢাকা যাওয়ার জন্য পরিবার নিয়ে কাউন্টারে এসে দেখি বাস চলাচল বন্ধ। বিষয়টি আমাদের আগেই মাইকিং করে জানানোর দরকার ছিল। এখন বিকল্প পথে যাওয়া কঠিন হয়ে যাবে।

ধূমকেতু পরিবহনের মালিক ও গৌরীপুর পৌরসভার কাউন্সিলর নূরুল ইসলাম বলেন, সম্প্রতি গৌরীপুর থেকে বাস চলাচলের সময়সূচি নিয়ে জটিলতা চলছিল। মালিক সমিতির বেঁধে দেয়া নির্ধারিত সময়ে বাস ছাড়ার পরেও শনিবার আমাদের যাত্রীবাহী বাস ময়মনসিংহ যাওয়ার পর সেখান থেকে যাত্রী নামিয়ে দেয়। পরে স্থানীয়ভাবে আমরা যাত্রীদের রোষানলে পড়েছি। আমাদের দাবি যাত্রী হয়রানি বন্ধ ও সমন্বয় করে গৌরপুর থেকে যেন ঢাকাগামী বাস চালু করা হয়।

বিবার্তা/হুমায়ুন/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত