চট্টগ্রামে ৪ কেজি গাঁজাসহ নারী গ্রেফতার

| আপডেট :  ০৭ মে ২০২৪, ০৯:১৮  | প্রকাশিত :  ০৭ মে ২০২৪, ০৯:১৮


চট্টগ্রামে ৪ কেজি গাঁজাসহ নারী গ্রেফতার

সারাদেশ

চট্টগ্রাম প্রতিনিধি


চট্টগ্রাম নগরীর সিটি গেইট এলাকায় ৪ কেজি গাঁজাসহ শাহেনা আকতার (৪২) নামে এক নারীকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

৭ মে, মঙ্গলবার দুপুর ১২টার দিকে নগরীর সিটি গেইট এলাকায় পুলিশ চেকপোস্টে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিএমপি আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গোলাম রব্বানী।

গ্রেফতারকৃত শাহেনা আকতার জোরারগঞ্জ করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার বৈদ্য বাড়ির আব্দুল হামিদের স্ত্রী।

ঘটনার সূত্রে জানা যায়, আকবরশাহ্ থানাধীন সিটি গেইট সংলগ্ন চেকপোস্টে এসআই শাহাদাত হোসেন সঙ্গীয় ফোর্সসহ চেকপোস্টে ডিউটিকালে ঢাকা টু চট্টগ্রামমুখী রাস্তার উপর চয়েস যাত্রীবাহী লোকাল বাসে (ঢাকা মেট্রো-ব-১৩-০১৪২) যাত্রীদের তল্লাশীকালে বাসের ডি-৪ সিটের যাত্রী শাহেনা আক্তারকে তল্লাশীকালে তার হেফাজতে থাকা একটি কালো ও কফি রংয়ের মিশ্রিত কাপড়ের ব্যাগের ভিতর নীল রংয়ের পলিথিন দ্বারা মোড়ানো দুই প্যাকেটে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

অভিযানে নেতৃত্বদানকারী এসআই শাহাদাত হোসেন বলেন, সিএমপির পশ্চিম বিভাগের উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ানের সার্বিক দিকনির্দেশনায় এডিসি স্পিনা রানী প্রামাণিক ও পাহাড়তলী জোনের এসি মো. মঈনুর রহমানের তত্ত্বাবধানে আকবার শাহ্ থানার অফিসার ইনচার্জ গোলাম রব্বানীর নেতৃত্বে চেকপোস্টে গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গোলাম রব্বানী বলেন, চেকপোস্টে তল্লাশিকালে এক নারীকে ৪ কেজি গাঁজাসহ আটক করা হয়। পরে তাকে গ্রেফতার দেখিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ওসি আরও জানান, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে ফেনী সদর থানায় মাদকদ্রব্য আইনেও মামলা রয়েছে।

বিবার্তা/জাহেদ/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত