চবিতে বসুন্ধরা শুভসংঘের সভাপতি রুপক, সম্পাদক রবিউল

| আপডেট :  ০৫ মে ২০২৪, ০৩:১৮  | প্রকাশিত :  ০৫ মে ২০২৪, ০৩:১৮


চবিতে বসুন্ধরা শুভসংঘের সভাপতি রুপক, সম্পাদক রবিউল

শিক্ষা

চবি প্রতিনিধি


বসুন্ধরা শুভসংঘের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন মনোবিজ্ঞান বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রেফায়েত উল্যাহ রুপক এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন একই শিক্ষাবর্ষের আন্তজার্তিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী রবিউল ইসলাম।

এছাড়া কমিটিতে সহ-সভাপতি পদে আজিম সাগর, মোস্তফা কামাল, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মোনেম শাহরিয়ার শাওন, ছাবেকুন নাহার, সাংগঠনিক সম্পাদক পদে মাহমুদুল হাসান সারোয়ার, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মো. রিফাত হোসাইন, অর্থ সম্পাদক পদে আবদুল্লাহ ফারহান, দপ্তর সম্পাদক পদে আবিদুর রহমান, ক্রীড়া সম্পাদক পদে আদিবুজ্জামান সহ মোট ২৮ জনকে বিভিন্ন পদে মনোনীত করা হয়েছে।

সংগঠনটির প্রধান উপদেষ্টা হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়ের জিন প্রকৌশল ও জীবপ্রযুক্তি বিভাগের সভাপতি ও প্রীতিলতা আবাসিক হলের প্রভোস্ট অধ্যাপক ড. লায়লা খালেদা আঁখি। উপদেষ্টা হিসেবে আছেন উদ্ভিদ বিজ্ঞান  বিভাগের সভাপতি অধ্যাপক ড. শেখ বখতিয়ার উদ্দীন,ওশনোগ্রাফি বিভাগের সহযোগী অধ্যাপক ও সহকারি প্রক্টর এনামুল হক নীল, যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শহীদুল হক, মনোবিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক নাজনীন সরকার।

উল্লেখ্য, বসুন্ধরা শুভসংঘ দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের একটি সামাজিক সংগঠন। যা শীতবস্ত্র বিতরণ, দুস্থ পরিবারের মাঝে ইফতার ও খাবার বিতরণ, ফ্রি মেডিক্যাল ক্যাম্প পরিচালনা, প্রাকৃতিক ভারসাম্য রক্ষার্থে বিনা মূল্যে গাছ  বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচী , পথশিশুদের পড়াশোনার ব্যবস্থাসহ নানা সামাজিক ও সেবামূলক কর্মকাণ্ড পরিচালনা করে থাকে।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত