চরফ্যাশনে যুবদলের ইউনিয়ন, ওয়ার্ড ও পৌরসভার কমিটি বিলুপ্ত ঘোষণা

| আপডেট :  ২৩ আগস্ট ২০২৪, ০৭:৫৯  | প্রকাশিত :  ২৩ আগস্ট ২০২৪, ০৭:৫৯


চরফ্যাশনে যুবদলের ইউনিয়ন, ওয়ার্ড ও পৌরসভার কমিটি বিলুপ্ত ঘোষণা

ভোলা প্রতিনিধি


ভোলার চরফ্যাশন উপজেলার ২১ ইউনিয়ন, ওয়ার্ড  ও পৌরসভার সকল ওয়ার্ডের  যুবদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

২৩ আগস্ট, শুক্রবার সকালে চরফ্যাশন পৌরসভা ৫ নং ওয়ার্ডস্থ শরীফপাড়া উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে উপজেলা যুবদলের আহবায়ক শহিদুল আলম প্রিন্স ও সদস্য সচিব জহিদুল ইসলাম রাসেল এক জরুরি সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

জানা যায়, ২০২২ সনে কেন্দ্রীয় ও ভোলা  জেলা যুবদলের সিদ্ধান্ত মোতাবেক চরফ্যাশন উপজেলার পৌরসভাসহ উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কমিটি ঘোষনা করা হয়। পুর্বের ঘোষনাকৃত উপজেলার ২১ ইউনিয়ন, ওয়ার্ড ও পৌসভার ৯টি ওয়ার্ড কমিটির মেয়াদ উর্ত্তীন হওয়ায় এবং  সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষে এসব কমিটিকে বিলুপ্ত ঘোষনা করা হয়েছে।

উপজেলা যুবদলের আহবায়ক শহিদুল আলম প্রিন্স মহাজন জানান, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের কার্যনির্বাহী কমিটির সকল নেতাদের সাংগঠনিক কার্যক্রমের গতিশীল করতে এসব কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে।

ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন জানান, ২০২২ সনে চরফ্যাসনে উপজেলা যুবদলের আহবায়ক শহিদুল আলম প্রিন্স ও সদস্য সচিব জাহিদুল ইসলাম রাসেল ও পৌরসভা শাখায় আবুবক্কর সিদ্দিক মিলটনকে আহবায়ক ও রাশেদুল হাসান নয়নকে সদস্য সচিব করে কেন্দ্রীয়ভাবে যুবদলের কমিটি ঘোষণা করা হয়। এই কমিটির আলোকে চরফ্যাসন উপজেলার ২১ টি ইউনিয়নের যুবদলের ইউনিয়ন ও ওয়ার্ডের কমিটি দেয়া হয়েছে। ইউনিয়নের নেতাকমীরা নিষ্ক্রিয় থাকার কারণে সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষে কেন্দ্রীয় কমিটি ও জেলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক এসব কমিটি বিলুপ্ত করা হয়েছে। চরফ্যাশন উপজেলায় এই আহবায়ক কমিটির বাহিরে অন্য কোন যুবদলের কমিটি নেই।

এছাড়া দুলারহাট, শশীভূষণ ও দক্ষিণ আইচা থানার যুবদলের কোন কমিটি নেই। এসময়ে আরও উপস্থিত ছিলেন, উপজেলা যুবদল নেতা আবুল কাশেম নয়ন, তোফাজ্জল হোসন তালুকদার প্রমুখ।

বিবার্তা/শাহীন/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত