চার বছরের প্রেমের পর প্রেমিকের বাড়িতে ইডেনের ছাত্রীর অবস্থান

| আপডেট :  ০৩ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৭  | প্রকাশিত :  ০৩ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৭

দীর্ঘ চার বছরের প্রেমের সম্পর্ক ভেঙে অন্য মেয়েকে বিয়ে করায় প্রেমিকের বাড়িতে অনশন করেছেন ঢাকা ইডেন কলেজের এক ছাত্রী। রবিবার (২৮ আগস্ট) রাজশাহী তানোর উপজেলার চান্দুরিয়ায় ছেলের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নিয়েছিলেন তিনি। ছেলের বাবা-মা বাসায় উঠতে না দেওয়ায় বাইরে বসে ছিলেন।

টানা দুদিন অনশন করে অসুস্থ হয়ে পড়ায় ওই ছাত্রীকে উদ্ধার করে রাজশাহীর তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। বর্তমানে স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন আছেন।

ওই ছাত্রী দাবি করেন, তানোর উপজেলার চান্দুড়িয়া গ্রামের ওই ছেলের সঙ্গে তার ২০১৮ সাল থেকে প্রেমের সম্পর্ক। এর মধ্যে প্রেমিক কাউকে কিছু না জানিয়ে তার সঙ্গে প্রতারণা করে অন্য একটি মেয়েকে বিয়ে করেছে। বিয়ের দাবিতে তিনি ছেলের বাড়িতে এলে বাড়িতে প্রবেশ করতে দেয়নি। তাকে খাবার পর্যন্ত দেয়নি। তিনি এই প্রতারণার বিচার দাবি করেন।

তার দাবি, ওই ছেলে ঢাকার যে বাসায় থাকতেন সে বাসার সবাই জানে তারা বিবাহিত। বন্ধু-বান্ধবরাও তাদের সর্ম্পকের বিষয়ে জানে। অথচ গত ১৬ আগস্ট অন্য একটি মেয়েকে বিয়ে করেছে। এই ঘটনায় বিচার চান তিনি।

এ বিষয়ে তানোর থানার এসআই হাফিজুর রহমান জানান, বিষয়টি জানার পরপরই তিনি ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। এই মেয়ের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা কেউ রিসিভ করছেন না। আর ওই ছেলেও এলাকায় নেই। তিনি ঢাকায় আছেন। ওই ছাত্রীকে পুলিশের পক্ষ থেকে ঢাকায় গিয়ে আইনি ব্যবস্থা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। এ ছাড়া অন্যকোনও সহযোগিতা চাইলে তাকে দেওয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত