চেলসিকে হারিয়ে প্রাক মৌসুম শেষ রিয়াল মাদ্রিদের

| আপডেট :  ০৭ আগস্ট ২০২৪, ০৭:৫২  | প্রকাশিত :  ০৭ আগস্ট ২০২৪, ০৭:৫২


চেলসিকে হারিয়ে প্রাক মৌসুম শেষ রিয়াল মাদ্রিদের

খেলা

স্পোর্টস ডেস্ক


এবারের প্রাক মৌসুমের শুরুটা ভালো হয়নি রিয়াল মাদ্রিদের। চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা এবং দ্বিতীয় এসি মিলানের কাছে হেরেছে স্প্যানিশ জায়ান্টরা। তবে শেষটা ভালোই করেছে আনচেলত্তির শিষ্যরা। চেলসিকে ২-১ গোলের ব্যবধানে হারিয়ে নতুন মৌসুমের প্রস্তুতি সেরেছে রিয়াল মাদ্রিদ।

বুধবার (৭ আগস্ট) সকালে যুক্তরাষ্ট্রের র্শালটে চেলসির বিপক্ষে মাঠে নেমেছিল স্প্যানিশ ক্লাবটি। এদিন ম্যাচের ১৯তম মিনিটে লুকাস ভাসকেসের গোলে এগিয়ে যায় রিয়াল। এরপর ৮মিনিট পর ভিনিসিয়ুস জুনিয়রের থ্রু বল ধরে গোলরক্ষককে কাটিয়ে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাহিম দিয়াস।

তবে বিরতিতে যাওয়ার আগেই দলের ব্যবধান কমান ননি মাদুকে। এরপর পুরো ম্যাচে দুই দল গোল করার চেষ্টা করলেও কেউ বল জালে জড়াতে পারেনি। তাই ২-১ গোলের ব্যবধানের জয় নিয়ে মাঠে ছাড়ে রিয়াল মাদ্রিদ।

রিয়াল দুই ম্যাচ পর জয় পেলেও, এবারের যুক্তরাষ্ট্র সফরে এই নিয়ে টানা দ্বিতীয় এবং পাঁচ ম্যাচে তৃতীয় হারের স্বাদ পেল চেলসি, জিতেছে মাত্র একটি।

গত মাসে দলে যোগ দেওয়া কিলিয়ান এমবাপ্পে ও গত মৌসুমে অভিষেকেই অসাধারণ পারফরম্যান্স করা জুড বেলিংহ্যামকে ছাড়া এই সফরে আসে রিয়াল। তারপরও দলটিতে তারকার কমতি নেই।

কিন্তু, প্রথম দুই ম্যাচে তাদের পারফরম্যান্স ছিল না হতাশাজনক। এসি মিলানের বিপক্ষে ১-০ ও চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার ২-১ গোলে হেরে যায় তারা। তবে শেষ ম্যাচে জয় পেয়েছে রিয়াল।

২০২৪-২৫ মৌসুমের জন্য রিয়ালের প্রস্তুতির পালা শেষ, এবার প্রতিযোগিতামূলক ফুটবলে নামার পালা। আগামী ১৪ অগাস্ট উয়েফা সুপার কাপে আতালান্তার মুখোমুখি হবে গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ, লা লিগা ও স্প্যানিশ সুপার কাপ জয়ী দলটি।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত