ছেলের হাতে খুন হলেন অভিনেত্রী

| আপডেট :  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৩৭  | প্রকাশিত :  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৩৭


ছেলের হাতে খুন হলেন অভিনেত্রী

বিনোদন

বিনোদন ডেস্ক


৪ ফেব্রুয়ারি ভোরে মারা যান তামিলনাড়ুর প্রবীণ অভিনেত্রী কাসাম্মাল। তবে স্বাভাবিক মৃত্যু হয়নি তার। নির্মমভাবে ছেলের হাতেই খুন হয়েছেন তিনি।  

অভিনেত্রীর ছেলে পি নামাকোডি পিটিয়ে হত্যা করেছে কাসাম্মালকে। নির্মম এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর মাদুরাই শহরের উসিলামপট্টির কাছে আনাইউরে। ইতোমধ্যে নামাকোডিকে গ্রেফতার করেছে পুলিশ।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, কাসাম্মালের ছেলে নামাকোডি মাদকে আসক্ত। ঘটনার আগে মূলত মদ কেনার টাকা নিয়ে অভিনেত্রী ও তাঁর ছেলের মধ্যে তুমুল বাকবিতণ্ডা হয়। একপর্যায় অর্থ না দেওয়ায় মাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে পাষণ্ড ছেলে।

এই ঘটনার পরই নামাকোডিকে গ্রেফতার করে স্থানীয় পুলিশ। পাশাপাশি কাসাম্মালকে যে অস্ত্রটি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে সেটিও জব্দ করে পুলিশ।

এদিকে কাসাম্মালের মর্মান্তিক এই মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তামিল ইন্ডাস্ট্রিতে। ‘কাদাইসি বিভাসায়ি’ সিনেমায় দুর্দান্ত অভিনয়ের জন্য ব্যাপক পরিচিত লাভ করেন কাসাম্মাল।

এতে বিজয় সেতুপাতির মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করে। এছাড়াও অসংখ্য চলচ্চিত্রে দেখা গেছে এই প্রবীণ অভিনেত্রীকে।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত