জাবিতে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ উদ্ধার

| আপডেট :  ০৬ মে ২০২৪, ১২:৩৩  | প্রকাশিত :  ০৬ মে ২০২৪, ১২:৩৩


জাবিতে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ উদ্ধার

জাবি প্রতিনিধি


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) গাছে ঝুলন্ত অবস্থায় জিসান আহম্মেদ নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে৷ তিনি বিশ্ববিদ্যালয়ের আলবেরুনি হলের কর্মচারী মো. নজরুল ইসলামের মেজো ছেলে৷

৬ মে, সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের সালাম বরকত ও তাজউদ্দিন হলগামী সড়কের পার্শ্ববর্তী একটি গাছে একজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পথচারীরা৷ পরে পুলিশে খবর দিলে আশুলিয়া থানার পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে।

আলবেরুনী হলের কর্মচারীদের সূত্রে জানা গেছে, জিসান পরিবারের সাথে ক্যাম্পাসের পার্শ্ববর্তী কলাবাগান এলাকায় আনসার ক্যাম্পের পেছনে থাকতেন। তাদের পৈত্রিক নিবাস শেরপুর জেলার সদর থানায়৷ স্থানীয় একটি কলেজে উচ্চ মাধ্যমিক পর্যন্ত পড়াশুনা শেষে তিনি একটু গরুর খামার দেখাশুনা করতেন। প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করতে পারেন বলে জানা গেছে।

আশুলিয়া থানার এস আই জি এম আসলামুজ্জামান জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হবে। পরিবার ও এলাকাবাসীর কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের ব্যবস্থা করার অনুমতি দেয়া হয়েছে। পরবর্তীতে কোনো অভিযোগ পাওয়া গেলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

মৃতের পিতা নজরুল ইসলাম বলেন, রাতে মায়ের সাথে একটু রাগারাগি হয় এবং বাসা থেকে বেরিয়ে যায় জিসান। পরে রাতে তাকে অনেক খোঁজাখুঁজি করা হলেও কোথাও খুঁজে পাওয়া যায়নি।

এলাকাবাসী জানায়, জিসান কোন ধরনের অপকর্মের সাথে যুক্ত ছিল না। নেহাত ভদ্র ছেলে। কিন্তু এরকম কেন করলো তারা বুঝতে পারছে না।

ক্যাম্পাসের নিরাপত্তা শাখার প্রধান সুদীপ্ত শাহীন বলেন, এই ছেলেকে আমি ব্যক্তিগত ভাবে চিনি, সে খুবই ভদ্র ছেলে। মায়ের সাথে হালকা কথা কাটাকাটির পর ঘর থেকে বেরিয়ে আসলে তার খোঁজ করে পাওয়া যায় নি। এখানে তার পরিবারের কারো কোন অভিযোগ নেই। এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে পুলিশ অপমৃত্যুর মামলা নিয়ে লাশ দাফনের অনুমতি দিয়েছে।

তিনি আরও জানান, আনসার ক্যাম্পের পিছনে ঘটনাস্থল হওয়ায় তাদের এখানে থেকে সরাসরি দেখা যায়। আমি এসে দেখে পুলিশকে খবর দিলে তারা এসে লাশ নামায়।

বিবার্তা/আয়েশা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত