ঝিনাইদহে পলাতক ভারতীয় পুলিশ সদস্য গ্রেফতার

| আপডেট :  ১৪ আগস্ট ২০২৪, ০৩:২৭  | প্রকাশিত :  ১৪ আগস্ট ২০২৪, ০৩:২৭


ঝিনাইদহে পলাতক ভারতীয় পুলিশ সদস্য গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি


ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে পিভি জন সিলভার রাজ নামে এক ভারতীয় পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার (১২ আগস্ট) বিকেলে অবৈধভাবে বাংলাদেশ হতে ভারতে প্রত্যাবর্তনের চেষ্টাকালে মহেশপুর ৫৮ ব্যাটালিয়ন বিজিবি তাকে গ্রেফতার করে। এরপর মঙ্গলবার (১৩ আগস্ট) মহেশপুর থানায় সোপর্দ করা হয়।

গ্রেফতার পিভি জন সিলভার রাজের বাড়ি তামিলনাড়ু প্রদেশের ত্রিসিটি জেলা ইকুদু থানার আনগুনগর গ্রামে।

১৪ আগস্ট, বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন ৫৮ বিজিবির পরিচালক মো.আজিজুস শহিদ।

তিনি জানান, অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে গত ২২ মার্চ মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) পিভি জন সিলভার রাজ নামে এক ভারতীয় পুলিশ সদস্যকে গ্রেফতার করে মহেশপুর থানায় সোপর্দ করে। গত ১৩ জুন আদালত হতে জামিন প্রাপ্ত হয়ে পলাতক থাকে পিভি জন। সোমবার (১২ আগস্ট) বিকেলে অবৈধভাবে বাংলাদেশ হতে ভারতে প্রত্যাবর্তনের চেষ্টাকালে আবারও তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ভারতীয় পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করে মঙ্গলবার (১৩ আগস্ট) মহেশপুর থানায় সোপর্দ করা হয়। মহেশপুর থানা কর্তৃক সন্ধ্যায় আসামিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত হাজির করলে রাতেই তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন। পরে রাত ৮টার দিকে গ্রেফতার ভারতীয় পুলিশ সদস্যকে ঝিনাইদহ জেলা কারাগারে হস্তান্তর করা হয় বলে জানান ৫৮ বিজিবির পরিচালক আজিজুস শহিদ।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত