টাইগারদের নতুন কেন্দ্রীয় চুক্তিতে জায়গা পেলেন যারা

| আপডেট :  ০২ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৬  | প্রকাশিত :  ০২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৮

সীমিত ওভার, মানে সাদা বলের সঙ্গে লাল বলের কেন্দ্রীয় চুক্তিতে ছিলেন মোহাম্মদ মিঠুন। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ঘোষিত নতুন চুক্তির কোথাও নেই তিনি! সব ফরম্যাটের কেন্দ্রীয় চুক্তি থেকে তাকে বাদ দিয়েছে বাংলাদেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা। তিনি যেমন বাদ পড়েছেন, তেমনি আবার প্রথমবার সুযোগ পেয়েছেন চারজন।

সব মিলিয়ে নতুন চুক্তিতে কারা জায়গা পেলেন, কারা বাদ পড়লেন, দেখে নেওয়া যাক-

বাদ পড়লেন: মোহাম্মদ মিঠুন (সব ফরম্যাট), নাঈম হাসান (টেস্ট থেকে)।
প্রথমবার যারা (৪ জন): শামীম হোসেন, নাসুম আহমেদ, শেখ মেহেদী হাসান ও শরিফুল ইসলাম।

ওয়ানডের কেন্দ্রীয় চুক্তি (১২ জন): তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাসকিন আহমেদ, লিটন দাস, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মাহমুদউল্লাহ, মোহাম্মদ সাইফউদ্দিন ও আফিফ হোসেন।

টেস্টের কেন্দ্রীয় চুক্তি (১৪ জন): নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, আবু জায়েদ রাহী, সাদমান ইসলাম, সাইফ হাসান, এবাদত হোসেন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাসকিন আহমেদ, লিটন দাস, শরিফুল ইসলাম, তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ ও তাইজুল ইসলাম।

টি-টোয়েন্টির কেন্দ্রীয় চুক্তি (১৫ জন): মোস্তাফিজুর রহমান, মাহমুদউল্লাহ, মোহাম্মদ সাইফউদ্দিন, আফিফ হোসেন, সৌম্য সরকার, নাঈম শেখ, শেখ মেহেদী হাসান, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, শামীম হোসেন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাসকিন আহমেদ, লিটন দাস ও শরিফুল ইসলাম।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত