টেলিযোগাযোগ সেবা নিয়ে বিটিআরসির গণশুনানি বুধবার

| আপডেট :  ০৭ মে ২০২৪, ১১:২৮  | প্রকাশিত :  ০৭ মে ২০২৪, ১১:২৮


টেলিযোগাযোগ সেবা নিয়ে বিটিআরসির গণশুনানি বুধবার

বিজ্ঞান-প্রযুক্তি

বিবার্তা প্রতিবেদক


দেশের টেলিযোগাযোগ সেবা ও নিয়ন্ত্রক সংস্থার কার্যক্রম নিয়ে বুধবার (৮ মে) গণশুনানি করবে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। ৮ মে বেলা ১১টায় আগারগাঁওয়ে সংস্থাটির প্রধান সম্মেলন কক্ষে এই গণশুনানি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এতে সশরীরে এবং জুম প্ল্যাটফর্মের মাধ্যমে টেলিযোগাযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান, গ্রাহক, বাংলাদেশের ভোক্তা সংঘ, পেশাজীবীসহ অন্যান্যরা যুক্ত থাকবেন।

বিটিআরসির পক্ষ থেকে জানানো হয়েছে, গণশুনানিতে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সংস্থাটির চেয়ারম্যান প্রকৌশলী মো. মহিউদ্দিন আহমেদের সভাপতিত্ব কমিশনের অন্যান্য কমিশনাররাও উপস্থিত থাকবেন।

এছাড়া সরকারি, আধাসরকারি ও স্বায়ত্বশাসিত সংস্থার সংশ্লিষ্ট কর্মকর্তা, বিটিআরসির ঊর্ধ্বতন কর্মকর্তা, মোবাইল ফোন অপারেটর, টেলিযোগাযোগ সেবা প্রদানকারী বিভিন্ন প্রতিষ্ঠান, বাংলাদেশের ভোক্তা সংঘের প্রতিনিধি, তথ্যপ্রযুক্তিবিদ, শিক্ষক, গবেষক, গণমাধ্যমকর্মী, পেশাজীবী ও সুধীজনেরা তাদের মতামত জানাবেন।

এর আগে বিটিআরসির পক্ষ থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করে গণশুনানিতে অংশ নেওয়ার জন্য আগ্রহীদের রেজিস্ট্রেশন করার সময় বেঁধে দেওয়া হয়। তবে নিবন্ধন করলেই এই শুনানিতে অংশ নেওয়ার সুযোগ থাকছে না। কেবলমাত্র বিষয় সংশ্লিষ্ট যৌক্তিক প্রশ্ন, বক্তব্য, উপদেশ যারা দিয়েছেন এমন ব্যক্তিদেরই একটি ই-মেইল বা এসএমএস এর মাধ্যমে অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তারাই সরাসরি বিটিআরসি ভবনে ও অনলাইন প্ল্যাটফর্মে অনুষ্ঠিত গণশুনানিতে অংশগ্রহণ করতে পারবেন।

বিবার্তা/মাসুম

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত