ঠাকুরগাঁওয়ের বিএসএফ’র গুলিতে যুবক আহত

| আপডেট :  ১০ আগস্ট ২০২৪, ০৯:২৭  | প্রকাশিত :  ১০ আগস্ট ২০২৪, ০৯:২৭


ঠাকুরগাঁওয়ের বিএসএফ’র গুলিতে যুবক আহত

ঠাকুরগাঁও প্রতিনিধি


ঠাকুরগাওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার কোটপাড়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর ছোড়া গুলিতে এক যুবক গুরুতর আহত হয়েছেন। তিনি সীমান্তে বাংলাদেশের অভ্যন্তরে গরুর জন্য ঘাস কাটতে গিয়েছিলেন।

১০ আগস্ট, শনিবার সকাল ১১টার সময় উপজেলার আমজানখোর ইউনিয়নের কোটপাড়া সীমান্তে বাংলাদেশের অভ্যন্তরে ৩৮৫ নং মেইন পিলারের কাছে এ ঘটনা ঘটে।

আহত যুবক নাঈম হোসেন (২৫)। তিনি আমজানখোর ইউনিয়নের কলিবাড়ী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।

আহত যুবকের বাবা জাহাঙ্গীর আলম জানান, প্রতিদিনের ন্যায় শনিবার সকালে গরুর জন্য কোটপাড়া সীমান্তে বাংলাদেশের অভ্যন্তরে গরুর জন্য ঘাস কাটতে গিয়েছিল সাঈদ। এ সময় ভারতের সাতভিটা ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে লক্ষ্য গুলি ছোড়ে। এতে পায়ে গুলিবৃদ্ধ হয় সাঈদ। পরে তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের ৪র্থ তলার সার্জারী ওয়ার্ডে ভর্তি করেছেন স্বজনরা।

আমজানখোর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আকালু (ডংগা) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হঠাৎ করেই বিএসএফ সদস্যরা হিংস্র হয়ে উঠেছে। এমনটা আগে হয়নি আমার এলাকার সীমান্ত এলাকাগুলোতে।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, এ বিষয়টি আমিও শুনতেছি। আমরা থানার বাইরে এখনও পুরোপুরি কাজ করতে না পারায় তথ্য নিতে সময় লাগছে।

বিবার্তা/মিলন/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত