ঠাকুরগাঁওয়ে পাটবোঝাই চলন্ত ট্রাকে আগুন

| আপডেট :  ২২ জানুয়ারি ২০২৪, ১০:৪৬  | প্রকাশিত :  ২২ জানুয়ারি ২০২৪, ১০:৪৬


ঠাকুরগাঁওয়ে পাটবোঝাই চলন্ত ট্রাকে আগুন

সারাদেশ

ঠাকুরগাঁও প্রতিনিধি


ঠাকুরগাঁওয়ে পাট বোঝাই একটি চলন্ত ট্রাকে আগুন লেগে প্রায় ৫০ হাজার টাকার পাট ভস্মীভূত হয়েছে। তবে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনায় রক্ষা পায় প্রায় ১৫ লাখ টাকার পাট।

রবিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় ভুল্লী থানার পাশে তিয়াস-তিমুর পেট্রল পাম্পের সামনে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়ারহাউস ইন্সপেক্টর মো. সারোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী, ফায়ার সার্ভিস ও ভুল্লী থানার পুলিশ জানায়, পঞ্চগড় থেকে ঢাকাগামী পাটবোঝাই একটি ট্রাক রবিবার সন্ধ্যায় যখন ঠাকুরগাঁওয়ের ভুল্লী বাজার পাড় হচ্ছিলো এবং ভুল্লী থানার পাশে তিয়াস-তিমুর পেট্রল পাম্পের সামনে হঠাৎ এই অগ্নিকাণ্ডের সূত্রপাত। মহাসড়কের উপর থাকা বৈদ্যুতিক তারের সাথে পাটের সংঘর্ষ হলে একটা শর্ট সার্কিট হয় এবং তা থেকেই এই অগ্নিকাণ্ড ঘটে বলে নিশ্চিত করে ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়ারহাউস ইন্সপেক্টর সারোয়ার হোসেন জানান, ট্রাকের ওপর দিকে নিরাপদ সীমার উপরে পাট বোঝাই করার কারণে এই অগ্নিকাণ্ড ঘটে থাকতে পারে। তবে ঘটনা ঘটার পরই  ট্রাকের ড্রাইভার-হেল্পারদের পাওয়া না যাওয়ায় সুনির্দিষ্টভাবে আর কোন কারণ জানা যায়নি।

তিনি আরও জানান, ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনায় রক্ষা পায় প্রায় ১৫ লাখ টাকার পাট।

এসময় ঢাকা-ঠাকুরগাঁও রুটে প্রায় ১ ঘন্টা ধরে যানজটের সৃষ্টি হয়।

ভুল্লী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দুলাল মিয়া জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কে প্রায় এক ঘণ্টা ধরে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ভুল্লী থানার পুলিশ এসে মহাসড়কে যানজটমুক্ত করে। এরপর পাটের গাড়িটি পুনরায় লোড নিয়ে ঢাকার পথে রওয়ানা হয় বলেও জানিয়েছেন তিনি।

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত