ঠাকুরগাঁওয়ে সাবেক এমপি রমেশ চন্দ্র ডিবি হেফাজতে

| আপডেট :  ১৭ আগস্ট ২০২৪, ০১:৫৩  | প্রকাশিত :  ১৭ আগস্ট ২০২৪, ০১:৫৩


ঠাকুরগাঁওয়ে সাবেক এমপি রমেশ চন্দ্র ডিবি হেফাজতে

সারাদেশ

ঠাকুরগাঁও প্রতিনিধি


ঠাকুরগাঁও -১ আসনের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলী সদস্য রমেশ চন্দ্র সেন কে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

শুক্রবার (১৬ আগস্ট) রাত ১১ টার দিকে সদর উপজেলা রুহিয়ায় নিজ বাসভবন তাকে আটক করা হয়। আটকের পর তাকে ঢাকা হেডকোয়ার্টারে নেয়া হয়েছে।

স্থানীয় ও উপজেলার একাধিক আওয়ামী লীগ নেতা এ তথ্য নিশ্চিত  করলেও, ডিবির পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি।

উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতা জানান, রুহিয়ার নিজ বাসভবন থেকে ঠাকুরগাঁও থেকে আসা ডিবির কিছু সংখ্যক সদস্য এসে তাকে ঠাকুরগাঁও নিয়ে গেছেন। সঙ্গে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল সঙ্গে আছেন ছিলেন।

আর রমেশ চন্দ্র সেনর স্ত্রী অঞ্জলি রানী সেন জানায়, কিছু লোক এসে বলল আমরা ঢাকা থেকে এসেছি। সাবেক এমপি বাসায় আছে কিনা জিজ্ঞাসা করেন। রুমে ঢুকে রমেশ চন্দ্রকে তারা গাড়িতে তুলে নিয়ে যায়। সাবেক এমপি শারীরিকভাবে অসুস্থ বলার পরেও তারা কোন কথা শুনেনি। তবে রমেশ চন্দ্রকে কথায় নিয়ে গেছে তা তিনি জানেন না।

ঠাকুরগাঁওয়ের পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি)  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, আমাদের কোন টিম আজকে কাজে যায়নি। এখন পর্যন্ত নিশ্চিত নন তিনি।

এ বিষয়ে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  গুলফামুল ইসলাম মন্ডল জানান, ডিবি তাকে নিয়ে গেছে। আমরা তাদের সহযোগিতা করেছি। কী কারণে আটক করা হয়েছে সেটি বলতে রাজি হননি তিনি।

বিবার্তা/মিলন/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত