ডিবির সাবেক উপ-পুলিশ কমিশনার মশিউর ৭ দিনের রিমান্ডে

| আপডেট :  ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৫  | প্রকাশিত :  ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৫


ডিবির সাবেক উপ-পুলিশ কমিশনার মশিউর ৭ দিনের রিমান্ডে

আইন আদালত

বিবার্তা ডেস্ক


রাজধানীর জিগাতলায় কিশোর আব্দুল মোতালিব হত্যা মামলায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) লালবাগ বিভাগের সাবেক উপ-পুলিশ কমিশনার মশিউর রহমানকে সাত দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারজানা শাকিলার আদালত তার সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিন পৃথক একটি হত্যা মামলায় রিমান্ড শেষে মশিউরকে আদালতে হাজির করে গ্রেপ্তারের আবেদন করে পুলিশ। একইসঙ্গে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়। আবেদনে পুলিশ জানায়, জিগাতলা বাসস্ট্যান্ডে ছাত্র-জনতার মিছিলে গত ৪ আগস্ট মশিউরের নির্দেশে গুলি করে পুলিশ। এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকায় তাকে রিমান্ডে চায় পুলিশ।

অন্যদিকে আসামি নিজেকে নির্দোষ দাবি করে জামিন এবং রিমান্ড বাতিল চান। কাঠগড়ায় মশিউর জানান, তিনি লালবাগ জোনে দায়িত্ব পালন করতেন। সেখানে জিগাতলায় যাওয়ার এখতিয়ার তার নেই।

এছাড়া হারুনের (হারুন অর রশীদ) সঙ্গে সম্পর্কের বিষয়ে তিনি জানান, ডিএমপির অতিরিক্ত কমিশনার ও গোয়েন্দা শাখার প্রধান হারুনের সঙ্গে তার ব্যক্তিগত কোনো সম্পর্ক নেই। তিনি বল প্রয়োগ করে গুলির নির্দেশ দেন।

এর আগে গত ১৯ সেপ্টেম্বর রাতে মশিউর রহমানকে রাজধানী থেকে আটক করে গোয়েন্দা পুলিশ। পরে নিউমার্কেট থানা এলাকায় ব্যবসায়ী আব্দুল ওয়াদুদকে গুলি করে হত্যার অভিযোগে করা মামলায় ২০ সেপ্টেম্বর তাকে ৭ দিনের রিমান্ডে দেন আদালত।

বিবার্তা/এসএ

 

 

 

 

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত