ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়ন দাখিল

| আপডেট :  ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৫  | প্রকাশিত :  ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৫


ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়ন দাখিল

সারাদেশ

নীলফামারী প্রতিনিধি


নীলফামারীর ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

১৫ এপ্রিল, সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে প্রার্থীরা অনলাইনের পাশাপাশি রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের নিকট তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

তাদের মধ্যে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে, ৭ জন ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৩ জন রয়েছেন।

চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য ফেরদৌস পারভেজ, বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু ও আব্দুর রহমান মনোনয়নপত্র দাখিল করেন।

ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে আয়শা সিদ্দিকা (বর্তমান ভাইস চেয়ারম্যান),পারুল বেগম ও জাহানারা বেগম মনোনয়নপত্র দাখিল করেন।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উপজেলা আ.লীগের সহ-সভাপতি শিক্ষক নিরেন্দ্র নাথ রায় (বর্তমান ভাইস চেয়ারম্যান), সাংবাদিক হামিদার রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব উত্তম কুমার রায়, শিক্ষক মোফাক্কারুল ইসলাম (পেলব), আবু সাঈদ, এ্যাড. সুজয় চন্দ্র রায় ও স্বপন মনোনয়নপত্র দাখিল করেন।

এর আগে গত ২১ শে মার্চ তফশিল ঘোষণা করা হয়। তফশিল অনুযায়ী রিটার্নিং-সহকারী রিটার্নিং অফিসারের নিকট ও অনলাইনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ১৫ এপ্রিল। মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ১৭ এপ্রিল। মনোনয়নপত্র বাছাইয়ে রিটার্নিং অফিসারের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিলের শেষ তারিখ ১৮ থেকে ২০ এপ্রিল। আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল ও ভোট গ্রহণ ৮ মে।

বিবার্তা/সুজন/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত