ডেমরায় অটোরিক্সার ধাক্কায় শিশুর মৃত্যু

| আপডেট :  ০৬ এপ্রিল ২০২৪, ১২:০০  | প্রকাশিত :  ০৬ এপ্রিল ২০২৪, ১২:০০


ডেমরায় অটোরিক্সার ধাক্কায় শিশুর মৃত্যু

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর ডেমরার ইসলামিয়া মেডিকেলের সামনে রাস্তা পারাপারের সময় মো. সাব্বির হোসেন (৯) নামে এক শিশু নিহত হয়েছে।

৫ এপ্রিল, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পরে স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল, পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শিশুটিকে হাসপাতালে নিয়ে আসা তার চাচা আনিসুর রহমান জানান, আমার ভাতিজা আজ রাতে তার বাবার চায়ের দোকান থেকে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী ব্যাটারি চালিত অটো তাকে ধাক্কা দেয় পরে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকলে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাই। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক আমার ভাতিজাকে মৃত বলে জানান।

নিহত সাব্বির বরিশালের হিজলা থানার খুনন গ্রামের মো. নাসিরের ছেলে। বর্তমানে ডেমরা পশ্চিম শান্তিবাগ এলাকায় একটি ভাড়া বাসায় তার মা বাবার সাথে থাকতো। তিন ভাই চার বোন সে ছিল সবার ছোট।  সাব্বিরের বাবা একজন চা দোকানদার।

ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, ডেমরা থেকে এক শিশুকে অটোর ধাক্কায় আহত অবস্থায় ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বিবার্তা/বুলবুল/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত