ড্রেনেজ সার্কেলের জন্য পণ্য কিনতে কমিটি গঠন করেছে ডিএনসিসি

| আপডেট :  ২৯ মার্চ ২০২৪, ০৭:১৮  | প্রকাশিত :  ২৯ মার্চ ২০২৪, ০৭:১৮


ড্রেনেজ সার্কেলের জন্য পণ্য কিনতে কমিটি গঠন করেছে ডিএনসিসি

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


প্রস্তাবিত ড্রেনেজ সার্কেলের আওতায় বৈদ্যুতিক কাজ ও এ সংক্রান্ত পণ্য ক্রয়ের জন্য ম্যানুয়াল পদ্ধতিতে দরপত্র উন্মুক্তকরণ এবং মূল্যায়নে কমিটি গঠন করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)।

২৯ মার্চ, শুক্রবার ডিএনসিসি সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে ডিএনসিসি সচিব মোহাম্মদ মামুন উল হাসান পৃথক দুটি কমিটি গঠন করে অফিস আদেশ জারি করেছেন।

মোহাম্মদ মামুন উল হাসান জানান, পাবলিক প্রোকিউরম্যানট আইন ২০০৬ এবং প্রোকিউরম্যানট বিধিমালা ২০০৮ অনুযায়ী পৃথক ২টি কমিটি গঠন করা হয়।

ডিএনসিসি সূত্রে জানা গেছে, পৃথক দুটি কমিটির মধ্যে দরপত্র মূল্যায়ন কমিটিতে সভাপতি করা হয়েছে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তাকে, পাশাপাশি সদস্য সচিব করা হয়েছে নির্বাহী প্রকৌশলীকে (বিদ্যুৎ)।‌ সেইসঙ্গে কমিটির বাকি সদস্যরা হলেন, ডিএনসিসির প্রধান প্রকৌশলী, অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, পানি উন্নয়ন বোর্ডের এবং ডেসকোর নির্বাহী প্রকৌশলী পদমর্যাদার একজন প্রতিনিধি।

এছাড়া দরপত্র উন্মুক্ত কমিটিতে সভাপতি করা হয়েছে, ডিএনসিসির তত্ত্বাবধায়ক প্রকৌশলীকে। পাশাপাশি সদস্য সচিব করা হয়েছে, নির্বাহী প্রকৌশলীকে (বিদ্যুৎ), এতে সদস্য হিসেবে রয়েছেন সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ)।

বিবার্তা/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত