ঢাকা-টাঙ্গাইল মহাসড়‌কে যান চলাচল স্বাভা‌বিক

| আপডেট :  ০৯ এপ্রিল ২০২৪, ০৪:৩০  | প্রকাশিত :  ০৯ এপ্রিল ২০২৪, ০৪:৩০


ঢাকা-টাঙ্গাইল মহাসড়‌কে যান চলাচল স্বাভা‌বিক

সারাদেশ

টাঙ্গাইল প্রতিনিধি


নাড়ির টানে ঢাকা ছাড়ছে উত্তরবঙ্গের মানুষজন। এর ফলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গাড়ির চাপ দ্বিগুণ বৃদ্ধি পেয়েছে। এ কারণে মহাসড়কে যানজটের সৃ‌ষ্টি হয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। গভীর রাতে শুরু হওয়া এ যানজট ২৫ কিলোমিটার এলাকাজুড়ে বিস্তৃত হয়েছিল।

তবে দ‌ীর্ঘ ভোগা‌ন্তির পর টাঙ্গাইলের মহাসড়‌কে প‌রিবহন চলাচল স্বাভা‌বিক হ‌য়ে‌ছে।

৯ এপ্রিল, মঙ্গলবার দুপুর ২টার পর ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়‌কে যানবাহন চলাচল স্বাভা‌বিক হয়।

স‌রেজ‌মি‌নে এলেঙ্গা বাসস্ট‌্যান্ড এলাকায় দেখা গে‌ছে, প‌রিবহ‌নের তেমন চাপ নেই। ক‌য়েক‌টি করে গা‌ড়ি যা‌চ্ছে উত্তরব‌ঙ্গের দি‌কে।

পুলিশ জানায়, মঙ্গলবার ভোরে মহাসড়কের বিভিন্ন অংশে কয়েকটি যানবাহন বিকল এবং একটি বাস দুর্ঘটনার কবলে পড়ে। এরপর থেকে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। পরে দুপুর ২টার পর থেকে যানবাহন চলাচল স্বাভাবিক হতে শুরু করে। এরআগে যানজটের কারণে ভোগান্তিতে পড়েন ঘরমুখো মানুষ। যানজটের ফলে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা পরিবহনগুলো বঙ্গবন্ধু সেতু পূর্ব-ভূঞাপুর-এলেঙ্গা আঞ্চলিক মহাসড়ক ব্যবহার করে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মীর মো. সাজেদুর রহমান জানান, পু‌রো মহাসড়কে তেমন কোনো প‌রিবহন নেই। স্বাভা‌বিক গ‌তি‌তে চলাচল কর‌ছে গা‌ড়িগু‌লো। দুপু‌রের পর মহাসড়ক ফাঁকা হ‌য়ে‌ছে। গা‌ড়ির চাপও ক‌মে‌ছে। আর চাপ বাড়ার সম্ভবনা নেই।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত