তামিম-লিটন ছাড়াই বিপিএল ফাইনালের ফটোশুট

| আপডেট :  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০১:৫৭  | প্রকাশিত :  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০১:৫৭


তামিম-লিটন ছাড়াই বিপিএল ফাইনালের ফটোশুট

খেলা

স্পোর্টস ডেস্ক


শুক্রবার (১ মার্চ) বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরের ফাইনাল। সে উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ছিল অংশগ্রহণকারী দুই অধিনায়কের ট্রফি নিয়ে ফটোসেশন। রাজধানীর পুরান ঢাকার বুড়িগঙ্গার তীরবর্তী ইসলামপুরের কুমারটুলী এলাকায় তৎকালীন নবাবদের তৈরি দেড়শো বছরের পুরানো আহসান মঞ্জিলে হয় এই ফটোসেশন।

আগামীকাল বিপিএল ফাইনালে সন্ধ্যা সাড়ে ৬টায় মুখোমুখি হবে ফরচুন বরিশাল ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তাই আজ দুই দলের অধিনায়কের ফটোসেশন হবার কথা ছিলো আহসান মঞ্জিলে। কিন্তু বিপিএল বলে কথা। এদিন দুই দলের অধিনায়কের কেউই আসেননি ফটোশুটে।

কুমিল্লর হয়ে আসেন জাকের আলী অনিক আর বরিশালের হয়ে প্রতিনিধিত্ব করেন মেহেদি হাসান মিরাজ। অথচ সবার প্রত্যাশা ছিল দুই অধিনায়ক লিটন দাস কিংবা তামিম ইকবাল ট্রফি উন্মোচন করবেন। মিরাজ-অনিকরা এসে প্রথমে সম্প্রচার প্রতিষ্ঠানের হয়ে শুটিং করেন এরপর অংশগ্রহণ করেন ফটোসেশনে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিগুলো এরই মধ্যে ছড়িয়ে পড়েছে।

আগামীকাল শিরোপার লড়াইয়ে মিরপুরে মাঠে নামবে এই দল। তার আগে অতীত পরিসংখ্যান ঘাটলে কুমিল্লার দিকেই কথা বলছে শিরোপার জয়। কুমিল্লা চারবার ফাইনালে উঠে চারবারই শিরোপা জিতেছে। ফাইনাল হারের তিক্ত অভিজ্ঞতা তাদের নেই। অন্যদিকে বরিশালের এটা দ্বিতীয় ফাইনাল। এর আগে রানার্স আপ হয়েই ফিরতে হয়েছে বরিশালকে।

এদিকে দলের বিচারেও শক্তিতে এগিয়ে কুমিল্লা। দেশি-বিদেশি সবাই আছে দারুণ ফর্মে।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত