তিন ম্যাচ খেলে মাত্র ৪ রান করেছেন সৌম্য

| আপডেট :  ০৭ আগস্ট ২০২১, ০৩:৩৭  | প্রকাশিত :  ০৭ আগস্ট ২০২১, ০৩:৩৭

সফরকারী অস্ট্রেলিয়ার বিপক্ষে দুর্দান্ত খেলছে বাংলাদেশের খেলোয়াড়েরা। ফলে দুই ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিয়েছে টাইগাররা। তবে একটা জায়গায় এখনো দুশ্চিন্তা রয়েছে গেছে বাংলাদেশের। সেটা হলো ওপেনার সৌম্য সরকারের ব্যাটে রান নেই।

অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচে খেলে মাত্র ৪ রান করতে পেরেছেন সৌম্য। প্রথম ম্যাচে ৯ বলে ২ রান করেন। দ্বিতীয় ম্যাচে করেন ২ বলে শূন্য রান। আর তৃতীয় ম্যাচে করেন ১১ বলে ২ রান। ফলে তিন ম্যাচে ২২ বলে তার রান ৪। নেই কোনো বাউন্ডারি।

অথচ এই সিরিজে সৌম্যের কাছে প্রত্যাশা ছিল অনেক বেশি। জিম্বাবুয়ের বিপক্ষে ‘ম্যান অব দ্য সিরিজ’ হয়েছিলেন এই মারকুটে ব্যাটসম্যান। প্রথম তিন ম্যাচে ব্যর্থ সৌম্যকে আজ দলে রাখা হবে কিনা সেই বিষয়ে জানা যাবে টসের পরই। তবে এই সিরিজে তামিম ইকবাল, লিটন দাসরা না থাকায় সৌম্য হয়তো আরো সুযোগ পাবেন।

সৌম্য ফর্মে না থাকলেও অজিদের বিপক্ষে প্রথম তিন ম্যাচেই জিতেছে টাইগাররা। প্রথম ম্যাচে ২৩ রানে, দ্বিতীয় ম্যাচে ৫ উইকেটে ও তৃতীয় ম্যাচে ১০ রানে বাংলাদেশের কাছে হেরেছে অস্ট্রেলিয়া। আজ আবার টাইগারদের বিপক্ষে মাঠে নামবে ক্যাঙ্গারুরা। সন্ধ্যা ৬টায় শুরু হবে ম্যাচটি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত