‘তুফান’ দেখলেন মাত্র একজন দর্শক!

| আপডেট :  ৩০ জুন ২০২৪, ০৭:০২  | প্রকাশিত :  ৩০ জুন ২০২৪, ০৭:০২


‘তুফান’ দেখলেন মাত্র একজন দর্শক!

বিনোদন

বিনোদন প্রতিবেদক


ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘তুফান’ সিনেমা একযোগে বিশ্বের ১৫টি দেশের শতাধিক হলে মুক্তি পেয়েছে। বাংলাদেশে দারুণ সাফল্যের পরে বিশ্বের বিভিন্ন দেশেও সিনেমাটি দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে।

তবে ভিন্ন চিত্র দেখা মিলল স্পেন-এর বার্সেলোনার একটি থিয়েটারে। শতাধিক আসনের থিয়েটারে মাত্র একজন দর্শক উপস্থিত হয়ে এই সিনেমা উপভোগ করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে এমন চিত্রের দেখা মিলেছে।

শনিবার বিকেলে ফারিয়া আক্তার আনিতা নামের এক তরুণী বার্সেলোনার একটি থিয়েটারে হাজির হয়ে তুফান সিনেমা উপভোগ করেছেন। এসময় শাকিব খানের সিনেমা দেখার অভিজ্ঞতা ও থিয়েটারের চিত্র তুলে ধরেছেন তিনি।

ভিডিওতে ওই তরুণীকে বলতে শোনা যায়, আমি শাকিব খানের বড় একজন ভক্ত। এই মুহূর্তে তার ‘তুফান’ দেখছি বার্সেলোনা। আই লাভ মুভি। আমি ‘তুফান-২’-এর অপেক্ষায় আছি। পুরো থিয়েটারে আমি একাই কিন্তু, আমি কিছু মনে করছি না (হাহাহা)।

জানা গেছে, ফারিয়া আক্তার আনিতা দীর্ঘদিন ধরেই বার্সেলোনা বসবাস করছেন। তবে ঢাকায় বেড়ে উঠেছেন তিনি।

ভিডিওতে, আনিতা বাদে কাউকে থিয়েটারে দেখা যায়নি। তবে তিনি বেশ উপভোগ করেছেন সিনেমাটি সেটাও জানিয়েছেন।

আনিতা আরও লেখেন, ‘এটা সত্যিই ভালো মুভি, মানুষের দেখা উচিত। এই মুহূর্তে শাকিবের অভিনয় দক্ষতা এখন বলিউড অভিনেতাদের চেয়েও ভালো।’

দেশের পাশাপাশি ‘তুফান’ যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ফ্রান্স, বেলজিয়াম, সুইডেন, জার্মানি, নেদারল্যান্ডস, স্পেন, পর্তুগাল, আরব আমিরাত, বাহরাইন, কাতার ও ওমানে মুক্তি পেয়েছে।

প্রসঙ্গত, নব্বই দশকের একজন গ্যাংস্টারের কাহিনি নিয়ে নির্মিত হয়েছে ‘তুফান’ সিনেমা। এতে শাকিব খান ছাড়াও চঞ্চল চৌধুরী, মাসুমা রহমান নাবিলা, কলকাতার মিমি চক্রবর্তী, মিশা সওদাগর, গাজী রাকায়েত, শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু প্রমুখ অভিনয় করেছেন।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত