তোপের মুখে ভিডিও ডিলিট করলেন ধ্রুব রাঠি

| আপডেট :  ১৫ আগস্ট ২০২৪, ০২:৫৮  | প্রকাশিত :  ১৫ আগস্ট ২০২৪, ০২:৫৮


তোপের মুখে ভিডিও ডিলিট করলেন ধ্রুব রাঠি

আন্তর্জাতিক

বিবার্তা প্রতিবেদক


সম্প্রতি পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালে ধর্ষণ ও হত্যাকাণ্ডের শিকার নারী চিকিৎসককে নিয়ে নতুন একটি কনটেন্ট তৈরি করেন ভারতের জনপ্রিয় ইউটিউবার ধ্রুব রাঠি। এ জন্য তোপের মুখে পড়েছেন তিনি।

হিন্দুস্থান টাইমস থেকে জানা যায়, নিজের বানানো ভিডিওতে ধর্ষিতা তরুণীর নাম ফাঁস করে দেন তিনি। এরপরই তুমুল সমালোচনার মুখে পড়তে হয় এই ইউটিউবারকে। তোপের মুখে বাধ্য হয়ে ভিডিওটি ডিলিট করে দেন তিনি। সামাজিক মাধ্যমে নির্ভয়া -২ কাণ্ডের বিচারের দাবি জানিয়ে একটি স্ট্যাটাস দেন ধ্রুব। কিন্তু কিছুক্ষণ পরই সেটাও ডিলিট করে দেন তিনি।

নেটিজেনদের অনেকেই ভিডিও ডিলিট করার বিষয়টি ভালোভাবে দেখেনি। অনেকেই নেতিবাচক মন্তব্য করছেন ধ্রুব রাঠিকে নিয়ে। অনেকে বলছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভয়ে সেই ভিডিও ডিলিট করেছেন। আবার কেউ বলছেন ধর্ষণ ও হত্যাকাণ্ডের শিকার নারীর নাম বলায় মুখে ভিডিও সরিয়ে নিয়েছেন তিনি।

তবে এ বিষয়টি স্পষ্ট করেছেন ধ্রুব রাঠি নিজেই। তিনি জানান, নিহতের নাম তার পোস্টে দেওয়ায় অনেকে সেটার বিরোধিতা করেছেন বলে সেই পোস্ট সরিয়ে দিয়েছেন। একজনের মন্তব্যের উত্তরে এই ইউটিউবার বলেন, অনেকে আমার ভুল ধরিয়ে দিয়ে নিহত নারীকে নির্ভয়া ২ বলায় ইনসেনসিটিভ বলছেন। তাই ভাবলাম তারা হয়ত ঠিক। সে কারণেই ডিলিট করে দিলাম।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত